পাট ক্ষেত থেকে পাওয়া গেল রক্তাক্ত দুই যুবকের লাশ
পাট ক্ষেত থেকে পাওয়া গেল রক্তাক্ত দুই যুবকের লাশ

পাট ক্ষেত থেকে পাওয়া গেল রক্তাক্ত দুই যুবকের লাশ

অনলাইন ডেস্ক

সাভারে পাশাপাশি দুটি ধইঞ্চা ও পাট ক্ষেত থেকে আজ শুক্রবার (১১ জুন) সকালে অজ্ঞাত দুই যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুই যুবকের আনুমানিক বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে।  

পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করছেন।

ভাকুর্তা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, পাশাপাশি দু’টি ক্ষেতের মধ্যে অজ্ঞাত দুই যুবকের মরদেহ পাওয়া গেছে। তাদের শরীরে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ দু’টি ৫০-৬০ মিটার দূরত্বে অবস্থিত দুটি ক্ষেতের মধ্যে পাওয়া গেছে। তাদের পর প্যান্ট ও গেঞ্জি ছিল। নিহত দুই যুবকের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাঈনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয়রা মরদেহ দু’টি দেখে পরিচয় নিশ্চিত করতে পারেনি। অজ্ঞাত দুই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা ও হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন


কোপা আমেরিকায় ব্রাজিলের দল ঘোষণা

কোপা আমেরিকায় আর্জেন্টিনার দল ঘোষণা, স্কোয়াডে নতুন চমক

রাজশাহী মেডিকেলে করোনা ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু

হামাসের ক্ষেপণাস্ত্রের আওতায় ইসরাইলি সামরিক বিমানবন্দর


news24bd.tv / কামরুল