এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর
এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা ইসরাইলি বাহিনীর

অনলাইন ডেস্ক

শুক্রবার এক কিশোরকে হত্যার রেশ কাটতে না কাটতেই শনিবার আবারও অধিকৃত জেরুজালেম আল-কুদস শহরে ফিলিস্তিনি এক নারীকে নির্মমভাবে গুলি করে হত্যা করেছে ইহুদিবাদী ইসরাইলি সেনারা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইরানের বার্তা সংস্থা ইরনা জানিয়েছে, ইসরাইলি সেনারা শনিবার জেরুজালেম আল-কুদস শহরের উত্তর অংশে ‘কালান্দিয়া’ এলাকার প্রবেশ পথে ২৮ বছর বয়সি এক ফিলিস্তিনি নারী ইবতিসাম কাআবানে’কে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায় ইসরাইলি বাহিনী।

এতে তিনি মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার শরীর থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হলেও তাকে হাসপাতালে নিয়ে যেতে মেডিকেল টিমগুলোকে অনুমতি দেয়নি ইসরাইলি সেনারা।

ফলে অসংখ্য মানুষের চোখের সামনে ইসরাইলি সেনাদের গুলিতে প্রাণ হারান ওই ফিলিস্তিনি নারী।

আরও পড়ুন


বিয়ের আসরে নকল গহনা, মারামারি পরে ক্ষতিপূরণ রেখে তালাক

ফরিদপুর আওয়ামী লীগের বিরোধ নিষ্পত্তির করতে বললেন শেখ হাসিনা

ইউরোপের দেশ উত্তর মেসিডোনিয়াতে ২০ বাংলাদেশি আটক

আজ মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী


ইসরাইলি সেনারা দাবি করেছে, ওই নারী একটি চাকু বহন করার কারণে তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। ইহুদিবাদীরা ফিলিস্তিনি জনগণকে হত্যা করার পর সব সময়ই এ ধরনের হাস্যকর অজুহাত তুলে ধরেছে। এই হত্যাকাণ্ডেও এর ব্যতিক্রম হয়নি।

এর আগে শুক্রবারও ইসরাইলি সেনারা অধিকৃত জর্দান নদীর পশ্চিম তীরের নাবলুস শহরে ১৫ বছর বয়সি এক ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করে। সাম্প্রতিক সময়ে অধিকৃত পশ্চিম তীরে প্রায় প্রতিদিনই ফিলিস্তিনি জনগণকে পাখির মতো গুলি করে মারছে ইহুদিবাদী সেনারা। সূত্র: পার্সটুডে।

news24bd.tv আহমেদ