বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণ, আসামি গ্রেপ্তার
বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণ, আসামি গ্রেপ্তার

বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণ, আসামি গ্রেপ্তার

Other

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলার আসামি সাইফুলকে পঞ্চগড় তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ। পঞ্চগড় জেলার আটোয়ারি উপজেলায় আসামির নিজ বাসায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মামলার অন্যান্য আসামিরা জামিনে রয়েছে। তবে সাইফুল মামলায় জামিন না নেয়ায় তাকে গ্রেপ্তার করা হয়।

এর কয়েকদিন আগে আসামিদের গ্রেপ্তারের দাবি করে জেলা শহরে একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন করেন ভুক্তভুগী পরিবার।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলার একজন নিরিহ নির্যাতিতা নারী। নাসিং এর উপড় ডিপ্লোমা শেষ করে প্রায় তিন বছর আগে পঞ্চগড় জেলার আটোয়ারি উপজেলার নিউ পপুলার ও ডায়গনষ্টিক সেন্টার ও ক্লিনিকে নার্সের চাকুরিতে যোগদান করেন। চাকুরি শুরু করতে না করতেই ওই ক্লিনিকের মালিক সাইফুল ইসলাম বিবাহের তথ্য গোপন করে মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়।

বার বার প্রত্যাখান করলেও পরবর্তীতে কৌশলে ক্লিনিকের একটি কক্ষে নিয়ে জোর পূর্বক মেয়েটিকে ধর্ষক করে সাইফুল। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে দু বছর যাবৎ মেলামেশা করে। গত ৩১ মে ২০২১ইং তারিখে বিবাহের আলোচনার কথা বলে ঠাকুরগাঁও শহরের টিকাপাড়াস্থ তার ভায়রা আলমগীরকে দিয়ে সন্ধ্যায় মেয়েকে ডেকে নেয়।  

সেখানেও সাইফুল একটি কক্ষে ইচ্ছার বিরুদ্ধে মেয়েটিকে ধর্ষণ করে এবং দুই লাখ টাকা দিয়ে বিষয়টি বারাবারি করতে নিষেধ করে। তা মানতে অস্বীকার করলে সাইফুল তার ভায়রা আলমগীরসহ পরিবারের লোকজন বেধরক পারপিট করে। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার সদর হাসপাতালে ভর্তি করে। পরে মেয়েটি বাদী হয়ে সাইফুলসহ কয়েকজনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীর হাসান জানান, আসামি সাইফুলকে ভোর রাতে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন:


নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংর্ঘষে নিহত ৫

বিগো লাইভ-ফ্রি ফায়ার-পাবজি-টিকটক বন্ধে লিগ্যাল নোটিশ

আবারও জিততে ব্যর্থ স্পেন


news24bd.tv / কামরুল