সেবায় ২০% ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা

সেবায় ২০% ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অনলাইন পরিসেবাভিত্তিক মার্কেটপ্লেস সেবা ডটএক্সওয়াইজেড থেকে নেওয়া যেকোনো সার্ভিসে ২০ শতাংশ ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা। অপারেটরটির প্রিয়জন গ্রাহকরা সেবা থেকে নেওয়া বিভিন্ন গৃহস্থাডঋ সার্ভিসের ওপর বিশেষ ডিসকাউন্ট পাবেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলালিংক।

বিষয়টি নিয়ে বাংলালিংক এবং সেবার মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা সেবার পরিসেবা নিলে সব ধরনের সেবার উপর ২০ শতাংশ বা সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

 

ছাড় পেতে প্রিয়জন গ্রাহকদের ‘Sheba’ টাইপ করে 2012 নম্বরে এসএমএস করতে হবে। ফিরতি এসএমএসে গ্রাহকরা একটি প্রোমো কোড পাবেন, যেটি ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করা যাবে।

বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল বলেন, স্বনামধন্য বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধিতে আমরা বদ্ধপরিকর। এই বিশেষ ডিসকাউন্ট চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

এর মাধ্যমে প্রিয়জন গ্রাহকরা হ্রাসকৃত মূল্যে বিভিন্ন গৃহস্থালী সেবা পাবেন।

সেবার প্রধান নির্বাহী কর্মকর্তা আদনান ইমতিয়াজ হালিম বলেন, প্রিয়জন গ্রাহকরা আমাদের সব ধরনের গৃহস্থালি সেবা উপভোগ করতে পারবেন ছাড়ে। প্রিয়জন গ্রাহকদের স্বল্প মূল্যে আমাদের সেবা ব্যবহারের অভিজ্ঞতা দিতে পেরে আমরা আনন্দিত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ফারহানা সিনথিয়া, সিআর প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান এবং পার্টনারশিপ সিনিয়র এক্সিকিউটিভ সালমান নুসরাত, সেবার সিইও আদনান ইমতিয়াজ হালিম, ভিপি-সেলস ইয়াসিন আরাফাত এবং বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ মিহাদ উল হক উপস্থিত ছিলেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর