পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা, স্বামীকে পিটিয়ে পুলিশে সোপর্দ

পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা, স্বামীকে পিটিয়ে পুলিশে সোপর্দ

Other

নোয়াখালীর সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধু আত্মহত্যা করেছে। ওই গৃহবধুর আত্মহত্যার জেরে স্বামীকে হত্যার অভিযোগে আটকে রেখে বেধড়ক মারধর করেছে। নিহত ফারহানা আক্তার প্রিয়াংকা (২৬) উপজেলার নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চর উরিয়া গ্রামের সালা উদ্দিন পরানের মেয়ে।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে উপজেলা ৬নং নোয়াখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম চর উরিয়া গ্রাম থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

একই দিন সকাল সাড়ে ১০টার দিকে নিজের বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানায়, প্রিয়াংকার স্বামী আক্তার উদ্দিন শাহীন (৩০) শ্বশুর বাড়ির পাশে একটি ঘরে স্ত্রীকে নিয়ে বসবাস করত। সে হাতিয়া উপজেলার সোনাদিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তার স্ত্রী আত্মহত্যা করলে তার শ্বশুর বাড়ির লোকজন অভিযোগ তুলে তাকে তার স্বামী হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে।

এই অভিযোগে নিহত গৃহবধূর পরিবারের সদস্যরা শাহীনকে বেধড়ক মারধর। পর পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। একই সাথে নিহতের স্বামীকে উদ্ধার করে পুলিশ পাহারায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে।

আরও পড়ুন


থানা থেকে গৃহবধু ধর্ষণকারীকে ছাড়িয়ে নেয় ছাত্রলীগ নেতা, ৭ দিন পর ফের গ্রেপ্তার

রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আজও ১৭ জনের মৃত্যু

অরূপ সৌন্দর্যে ঘেরা এই দ্বীপ ভ্রমণে লাগবে না কোয়ারেন্টাইন

আশ্রয়ণ প্রকল্প: চলছে আমলাতন্ত্রের দৌরাত্ম্য ও লুটপাট


সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, নিহতের স্বামী পুলিশ পাহারায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবার এ ঘটনায় শুক্রবার সকালে লিখিত এজহার দাখিল করবে বলে জানিয়েছে। লিখিত এজহার পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ময়না তদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।

news24bd.tv এসএম