সাই পল্লবীর ন্যাচারাল লুক দর্শকের মন কারে

সাই পল্লবীর ন্যাচারাল লুক দর্শকের মন কারে

অনলাইন ডেস্ক

সাই পল্লবী সেন্থামারাই। ২০০৩ সালের ‘কস্তুরীমান’ এবং ২০০৮ সালের ‘ধামধুম’ ছবিতে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন এ দক্ষিণী তারকা। বিনোদন দুনিয়ার চাকচিক্যের সঙ্গে তাল মিলিয়ে চলতে যখন নিজেদের প্রকৃত রূপ মেকআপের আড়ালে ধামাচাপা দেন সব তারকা, তিনি তার সম্পূর্ণ বিপরীতে।

গুনি এ শিল্পীর মুখে রয়েছে ব্রণের দগদগে দাগ আর উস্কোখুস্কো চুল।

তা নিয়েই সাবলীল অভিনয় করে গেছেন সাই। আর তার এই ন্যাচারাল লুক কেড়েছে দর্শকের মন।

সাই পল্লবীর জন্ম ১৯৯২ সালের ৯ মে তামিলনাড়ুর নীলগিরি জেলার কোটাগিরিতে। মা-বাবা এবং বোনের সঙ্গে থাকেন কোচিতে।

সাই পল্লবী কখনও নাচ শেখেননি। নৃত্যশিল্পী মায়ের নাচ দেখেই যতটুকু শেখা। আর এ নাচই দর্শকদের মুগ্ধ করে।

প্রথম দিকে অভিনয়ের সুযোগ না পাওয়া সাই নিজের চেহারা নিয়ে হীনমন্যতায় ভুগতেন। কিন্তু তিনি হাল ছাড়েননি। বাইরের রূপই যে সবকিছু নয়, তা প্রমাণ করার মরিয়া চেষ্টা তাকে আজ এই জায়গায় নিয়ে এসেছে।

সাই পল্লবী প্রথম চর্চায় উঠে আসেন একটি গায়ের রং উজ্জ্বল করার ক্রিমের বিজ্ঞাপনকে কেন্দ্র করে।

একটি ত্বক উজ্জ্বল করার ক্রিমের বিজ্ঞাপনের জন্য দু'কোটি টাকার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু এ ধরনের বিজ্ঞাপন মেয়েদের জন্য অপমানজনক বলে মন্তব্য করে তিনি এই কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দেন।

২০১৪ সালে জর্জিয়ায় থাকাকালীন পরিচালক আলফোনসে পুথারেন ‘প্রেমাম' ছবির প্রস্তাব দেন তাকে। সাই পল্লবী তখন জর্জিয়ার পড়াশোনা করছিলেন। ছুটিতে বাড়ি ফিরে তিনি ছবির শুটিং করেন। প্রথম ছবি থেকেই তার অভিনয় পছন্দ করতে শুরু করেন দর্শকরা। প্রথম ছবিতেই সাই পল্লবী প্রমাণ করে দিয়েছিলেন, মুখের দাগ লুকিয়ে ‘সুন্দরী' না হয়েও দর্শকদের মন জয় করা যায়।

এর পরের বছরই পড়াশোনা থেকে এক মাসের বিরতি নিয়ে তিনি দ্বিতীয় ছবি ‘কালি'র শুটিং করেন। ছবিটি ২০১৬ সালে মুক্তি পেয়েছিল।

ক্যারিয়ারের খুব কম সময়ের মধ্যেই তিনি তেলুগু ছবিতে সুযোগ পান। ২০১৭ সালে মুক্তি পাওয়া তার প্রথম তেলুগু ছবি ‘ফিদা'।

এরপর ‘দিয়া', ‘মারি ২'-সহ একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০২০ সালের ফোর্বস ইন্ডিয়া'স ৩০ আন্ডার ৩০'তে তালিকাভুক্ত হয়েছিলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির তিনিই একমাত্র অভিনেত্রী যার নাম এই তালিকায় ছিল।

শুধু মেকআপ ছাড়া ত্বক নিয়েই যে পর্দায় আসেন তা নয়, আরও দুটো নিয়ম নিজের জন্য বেঁধে রেখেছেন এই দক্ষিণী নায়িকা।

পর্দায় ছোট পোশাক একেবারেই পরতে চান না তিনি। স্ক্রিপ্টের চাহিদা অনুযায়ী খুব প্রয়োজন না হলে ছোট পোশাক এড়িয়েই চলেন। শুটিং শুরুর আগে পরিচালকদের সাফ জানিয়েও দেন সেটা। নিজের জন্য তার আরও একটি বেঁধে রাখা নিয়ম হলো পর্দায় কোনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নয়। বিশেষ করে পর্দায় নায়কের সঙ্গে চুম্বন একেবারেই পছন্দ নয় তার।

সাই পল্লবী একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন চিকিৎসকও। ২০১৬ সালে জর্জিয়ার টিবিলিসি স্টেট মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেছেন তিনি।

আরও পড়ুন:


ঈদে খুলতে পারে শপিংমল, চালু হতে পারে বাস

ভারতে বজ্রপাতে প্রাণ গেল ৬৮ জনের

তাজিকিস্তানে পালাল আফগান সেনারা, বিনা যুদ্ধে দখল ‘ওয়াখান’

news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর