খুলনায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু

খুলনায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু

Other

খুলনার চার হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৮টা থেকে শুক্রবার (১৬ জুলাই) সকাল ৯টা পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়। এর মধ্যে করোনা উপসর্গ নিয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু হয়। এর আগে গত ১৫ জুলাই খুলনার হাসপাতালগুলোতে ১৯ জন ও ৯ জুলাই সর্বোচ্চ ২৩ জনের মৃত্যু হয়।

গত ২৪ ঘণ্টায় খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন বটিয়াঘাটার আশিষ গোলদার (৫৫), শিরোমনি এলাকার আব্দুল মালেক (৭৫), পাইকগাছা হাবিবনগর এলাকার ইউসুব আলী (৬০) ও তালা সাতক্ষীরার ইসমাইল হোসেন (৬১)। আবু নাসের বিশেষায়িত হাসপাতালে মারা গেছেন নড়াইলের ইকবাল হোসেন (৫৮)। জেনারেল হাসপাতালে মারা গেছেন খুলনার রূপসার জলিল মীর (৬৫) ও অভয়নগর যশোর নিত্যানন্দ সরকার (৭৮) এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন সোনাডাঙ্গা মহাম্মদনগর এলাকার কাজী আব্দুস সাত্তার (৭৭), মিয়াপাড়া প্রধান সড়কে চাঁদ সুলতান (৭১), ফরাজিপাড়া এলাকার নাসিমা খাতুন (৪৭)।

আরও পড়ুন


কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় আরো ১০ জনের মৃত্যু

অলিম্পিক সম্মাননা পাচ্ছেন ড. মুহাম্মদ ইউনূস

রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৫ জনের মৃত্যু

কোনটার দাম বেশি?


জানা যায়, খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, জেনারেল হাসপাতাল ও আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বর্তমান রোগী ভর্তি রয়েছে ৪১৪ জন।

২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৬৯ জন।

খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ৩০৫ জনের নমুনা পরীক্ষায় ১২৫ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে খুলনা মহানগরী ও জেলার ২৯০ জনের নমুনা পরীক্ষায় ১১৬ জনের নমুনা শনাক্ত হয়। এছাড়া বাগেরহাটের ৮ ও যশোরের ১ জন করোনা শনাক্ত হয়েছেন।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক