নেত্রকোনায় হাওরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নেত্রকোনায় হাওরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক

নেত্রকোনার খালিয়াজুরিতে হাওরের পানিতে ডুবে শ্রীয়োশ্রী সরকার (৩) ও তরিকুল ইসলাম (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।   আজ দুপুরে খালিয়াজুরি সদর ইউনিয়নের আদাউড়া ও মেন্দিপুর ইউনিয়নের নুরালীপুর গ্রামে পৃথক এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুদের মধ্যে শ্রীয়োশ্রী সরকার আদাউড়া গ্রামের জীবন সরকারের মেয়ে। আর তরিকুল ইসলাম নুরালিপুর গ্রামের মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, দুপুর ১টার দিকে শ্রীয়োশ্রী বাড়ির সামনে খেলা করছিল। একপর্যায়ে শিশুটিকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে শিশুটির মা সোমা সরকার পাশে থাকা হাওরের পানিতে মেয়েকে ভাসতে দেখেন। স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মাসুদুর রহমান মৃত ঘোষণা করেন।

অপরদিকে, দুপুর ২টার দিকে নুরালিপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার পাশের বাড়িতে এক ব্যক্তির মৃত্যু হয়। এ নিয়ে সবাই ব্যস্ত থাকায় জাহাঙ্গীরের দুই বছরের ছেলে তরিকুল ইসলামের খোঁজখবর কেউ রাখেনি। কিছুক্ষণ পর শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে তরিকুলের ভাসমান দেহ বাড়ির পেছনে হাওরের পানি থেকে উদ্ধার করা হয়। পরে তাকে নিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


সঙ্কটে মানুষের পাশে দাঁড়ালে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে: কাদের

৪১তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ

বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল: ডমিঙ্গো


খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে মারা যাওয়া শিশু দুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে।

news24bd.tv নাজিম