মেসির আগমনে একদিনেই পিএসজির ফলোয়ার বাড়ল ২০ লাখ

মেসির আগমনে একদিনেই পিএসজির ফলোয়ার বাড়ল ২০ লাখ

অনলাইন ডেস্ক

মেসি আর বার্সেলোনার নয়, এখন পিএসজির। বিশ্বসেরা এই ফুটবল তারকা এখন পিএসজির হয়ে দর্শক মাতাবেন। গতকাল মঙ্গলবার থেকে দুই বছরের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চাইলে পরবর্তীতে আরও একবছর বাড়ানো যাবে।

 

চোখের পানিতে বার্সা ছাড়তে হয়েছে মেসির। বার্সা ছাড়ার খবর যখন সত্য হল তারপর সবাই অনেকটাই নিশ্চিত মেসির পরবর্তী ঠিকানা পিএসজি। যেখানে সৃষ্টি হতে চলেছে, ফুটবল বিশ্বের ভয়ঙ্করতম ফরোয়ার্ড লাইন ‘এমএনএম’। মেসি-নেইমার-এমবাপ্পে।

 

মেসির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার জন্য আগাম আইফেল টাওয়ার বুক করে ফেলেছিল পিএসজি। সবই চলছিল, সবই হচ্ছিল, শুধু একটা আনুষ্ঠানিক ঘোষণা আসছিল না। প্রতীক্ষার অবসান ঘটিয়ে আনুষ্ঠানিক ঘোষণাও হল মঙ্গলবার।

মঙ্গলবার তিনি প্যারিসের বিমানবন্দরের বাইরে পা রাখামাত্র সমর্থকদের আবেগ-বিস্ফোরণ ঘটল। ক্লাবের বিশাল পতাকা নিয়ে বিমানবন্দরের বাইরে অপেক্ষা করছিল বহু সংখ্যক সমর্থক, কখন প্রাণাধিক প্রিয় লিওকে দেখবেন তারা। শেষ পর্যন্ত লিও বের হলেন সপরিবারে। প্যারিস সমর্থকদের উদ্দেশে হাত নাড়াতে নাড়াতে।

আরও পড়ুন


‘ইসরাইলের সন্দেহজনক গতিবিধি পর্যবেক্ষণ করছে ইরান’

আফগান সীমান্তের কাছে রাশিয়ার বিশাল সামরিক মহড়া

মেসির জন্য দীর্ঘদিনের নিয়মই বদলে ফেললো ফ্রেঞ্চ লিগ

পরীমণিকে নিয়ে সব প্রশ্নের উত্তর দিলেন সিটি ব্যাংকের এমডি মাসরুর আরেফিন


সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে মেসিকে স্বাগত জানাল পিএসজি। রাতের আইফেল টাওয়ারে আবার ‘লাইট অ্যান্ড সাউন্ড শো’ আয়োজন করে মেসির আগমনের সদর্প ঘোষণা করল ক্লাব। মেসির ফুটবল জীবনে নতুন ভোর ঘোষণা করল পিএসজি।

ক্লাবের সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা একদিনে বাড়ল ২০ লাখ। ইনস্টাগ্রামে রাতারাতি নতুন ফলোয়ার হয়েছে ২০ লাখ। ফেসবুকেও একদিনে বেড়েছে ২ লাখ ফলোয়ার। মেসির প্রতি মুহূর্তের আপডেট পেতে পিএসজির টুইটার পেজেও উল্লেখযোগ্যভাবে বেড়েছে নেটিজেনদের সংখ্যা। সব মিলিয়ে অগণিত ভক্তের ভালবাসা নিয়ে নয়া পথ চলা শুরু মেসির।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক