যুক্তরাষ্ট্র গেলেন সাকিব, ফিরবেন কবে?
যুক্তরাষ্ট্র গেলেন সাকিব, ফিরবেন কবে?

যুক্তরাষ্ট্র গেলেন সাকিব, ফিরবেন কবে?

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানের কাছে চলে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র যাওয়া নিয়ে আগে থেকেই গুঞ্জন ছিলো। প্রথমে জানা যায়, অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলবেন না সাকিব।

পরে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে শেষ ম্যাচেও দেখা গেল সাকিবকে।

তবে গুঞ্জন শুরু হওয়ার কিছু পরেই জানা যায়, সিরিজের মাঝপথে নয়, একবোরে শেষ করেই স্ত্রী-সন্তানদের কাছে যাবেন এই তারকা ক্রিকেটার। তবে কবে যাবেন, তা নিয়েই পরেও খানিক ধোঁয়াশা ছিল।

অবশেষে বুধবার দিবাগত মধ্যরাতে যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানের কাছে চলে গেছেন সাকিব। রাত ১টায় এমিরেটসের ‘ইকে ৫৮৫’ ফ্লাইটে করে করে দুবাই হয়ে যুক্তরাষ্ট্র পাড়ি জমিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আরও পড়ুন


গোয়ায় গিয়ে বিয়ের আগেই হানিমুন সারলেন বনি-কৌশানি

কোকোর জন্মদিনে একাই কবর জিয়ারত করলেন রিজভী

পর্যটন কেন্দ্র ও রিসোর্ট খোলার অনুমতি, গণপরিবহন চলবে শতভাগ

আগামী ১৯ আগস্ট থেকে মানতে হবে নতুন বিধিনিষেধ, প্রজ্ঞাপন জারি


জাতীয় দলের ক্রিকেটারদের বিদেশ গমন ও প্রত্যাবর্তনের সময় যিনি সশরীরে বিমানবন্দরে উপস্থিত থেকে সকল আনুষ্ঠানিকতা সম্পাদনে সাহায্য করেন, সেই ওয়াসিম খান গণমাধ্যম সাকিবের যুক্তরাষ্ট্র যাওয়ার খবর নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ৯ আগস্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর দুই সপ্তাহের ছুটি পেয়েছেন ক্রিকেটাররা। এদিকে আগামী ২৪ আগস্ট আসবে নিউজিল্যান্ড। ঠিক সেদিন থেকেই টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন ক্রিকেটাররা। ধারণা করা হচ্ছে, ২৪ আগস্ট বা তার আগের দিন দেশে আসবেন সাকিব।

news24bd.tv এসএম