আজকের রাশিফল

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক

আজ শনিবার, ২১ আগস্ট ২০২১। ​বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

মেষ: অতীতে, আপনি প্রলোভনসঙ্কুল প্রস্তাবগুলির মুখোমুখি হয়ে দ্বিধাগ্রস্ত হয়েছিলেন। কিন্তু এখন নির্দ্বিধায় সামাজিক বা রোমান্টিক প্রকৃতির নতুন প্রস্তাব গ্রহণ করতে পারেন। গ্রহের অবস্থান পরিবর্তনশীল! নতুন কিছু মানুষের আগমন ঘটতে চলেছে তবে সতর্ক থাকুন।  

বৃষ: কিছুদিন চাইলে বিশ্রাম নিন।

সুরক্ষা নিয়ে চিন্তা করবেন না। সাম্প্রতিক চাপ থাকলেও তা খারাপ নয়। আপনার সামাজিক জীবন শখ এবং যৌথ স্বার্থ, ও কার্যকলাপ যা সাধারণত সার্থক। উন্নতি বজায় থাকবে।  

মিথুন: নতুন অনুপ্রেরণা খোঁজার চেষ্টা করুন। প্রেমের প্রভাব স্বাভাবিকের চেয়ে একটু বেশিই। শৈল্পিক এবং কল্পনাপ্রসূত ধরনের সাম্প্রতিক উদ্যোগের প্রকৃত সময় এটিই। নিজের ভাবনা চিন্তা উন্নত করুন।  

কর্কট: প্রাণবন্ত থাকুন। বন্ধুদের সঙ্গে এবং পরিবারের সঙ্গে সময় উপভোগ করুন। আপনার ভবিষ্যতের সুখের জন্য আপনাকে অবশ্যই একটি মনোরম পরিবেশের উপর জোর দিতে হবে।

সিংহ: আর্থিক বিষয়ে নজর দিন। প্রয়োজনে আগে থেকে ব্যবস্থা করে রাখুন। কিছু অসম্পূর্ণতা থাকতে পারে। বহির্গমন এর বিষয়ে লক্ষ্য রাখা দরকার।  

কন্যা: পরিশ্রম করে যেতে হবে। আরও ভালও কাজের জন্য নিজেকে জোর দিন। নিজের দলে কর্মঠ মানুষ ছাড়া রাখবেন না। কোনও বিষয়ে দেরি হলে চিন্তা করবেন না।  

তুলা: বর্তমান সময়ের মধ্যে যা বলা হয়েছে বা নিহিত রয়েছে তার বেশিরভাগই ভিত্তিহীন গুজব বা অনুমানের উপর ভিত্তি করে তৈরি হতে পারে তাই উপেক্ষা করা উচিত। প্রয়োজনে অন্যের পরামর্শ শুনুন। সবকিছুই আপনার পছন্দ মত হবে এমনটাও নয়।  

বৃশ্চিক: ভুল এখনই সংশোধন করুন। পেশাদারী দৃষ্টিভঙ্গি বদল করুন। সপ্তাহের শেষ ভালও কাটবে। বিশেষ কাছের মানুষের সান্নিধ্য লাভ করবেন। তবে দরকার পড়লে মানুষের প্রশংসা করুন।  

ধনু: কাজের মাঝে অন্য চিন্তা আনবেন না। মন দিন! আনন্দদায়ক কিছু প্রত্যাশা করতে পারেন। অতিরঞ্জিত কোনও ঘটনা দারুণ কিছু সৃষ্টি করতে পারে। সম্ভাবনা ক্রমশই ঊর্ধ্বমুখী।  

মকর: সাম্প্রতিক ঘটনাগুলি আপনাকে আগের চেয়ে দরিদ্র করে তুলতে পারে। কর্মবিরতি চাইতে পারেন তবে ভেবে চিন্তে। নিজের জ্ঞান অবশ্যই বহাল রাখুন। আজ খারাপ হলেও পরবর্তী সময় ভালও হবে।  

আরও পড়ুন


আজ ভয়াবহ ২১ আগস্ট, গ্রেনেড হামলার দিন

আমেরিকায় আটকে পড়া আফগানিস্তানের অর্থ ফেরত দেয়ার আহ্বান জানিয়েছে তালেবান

গ্রেনেড হামলা ছিল তৎকালীন সরকার ও রাষ্ট্রীয় পৃষ্টপোষকতার চক্রান্ত

অনেক ব্যস্ততায় প্রকৃতি দেখতে আমরা ভুলে গেছি


কুম্ভ: বেশ কিছু ব্যক্তিগত ব্যবস্থাকে বিপর্যস্ত অবস্থায় রয়েছে। খারাপ কিছু শেষ হতে চলেছে। সামাজিকভাবে ভবিষ্যৎ উজ্জ্বল, তাই বেরিয়ে পড়ুন এবং নিজেকে উপভোগ করুন।

মীন: আপনি মনে করেন যে আপনাকে বিভ্রান্ত করা হয়েছে বা ভুল তথ্য দেওয়া হয়েছে। যাইহোক, এই ধরনের অনুভূতিগুলি বাস্তব ঘটনাগুলির উপর ভিত্তি করে কম হতে পারে, যতক্ষণ না অন্য ব্যক্তিরা উদ্বিগ্ন হবেন। পরিবর্তনের জন্য সত্যের উপর ফোকাস করার চেষ্টা করুন!

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক