দেড় হাজার পরিবারকে শেখ রাসেল ক্রীড়াচক্রের সহায়তা (ভিডিও)

Other

শোকের মাসের শেষ দিনে মানিকগঞ্জে দেড় হাজার অসহায় মানুষ খাদ্য সহায়তা পেয়েছেন শেখ রাসেল ক্রীড়াচক্র থেকে। এর মধ্য দিয়ে, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে, তিন হাজার মানুষকে সহায়তা দেয়ার কর্মসূচি শেষ হলো মানিকগঞ্জে। করোনাকালে জীবন নিয়ে বিপাকে পড়া মানুষ সহায়তা পেয়ে ধন্যবাদ জানিয়েছেন শেখ রাসেল ক্রীড়াচক্রের কর্তাব্যক্তিদের।  

মানিকগঞ্জ শহরের বান্দুটিয়া এলাকার আবতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে যারা এসেছেন, তাদের কেউই সংসারের চাহিদা মেটাতে পারেন না।

প্রান্তিক এই জনগোষ্ঠি অনেক সময় সরকারি সাহায্য থেকেও বঞ্চিত হন। শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের উদ্যোগে খাদ্য সহায়তা পেয়ে তাই উচ্ছ্বসিত তারা।

শেখ রাসেল ক্রীড়াচক্র মঙ্গলবার দুপুরে দেড় হাজার মানুষের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করে। প্রধান অতিথি হিসেবে শেখ রাসেল ক্রীড়াচক্রের পরিচালক ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডক্টর সাজ্জাদ হায়দার গরীব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

করোনায় দেশব্যাপী কর্ম সংকটের সময়ে সামাজিক দায়বদ্ধতার এই নজির, দুঃস্থদের সহায়তায় সবাইকে উদ্বুদ্ধ করবে বলে মন্তব্য স্থানীয় জনপ্রতিনিধিদের।

এর আগে রোববার ও সোমবার মানিকগঞ্জ শহর ও হরিরামপুর উপজেলায় সাড়ে চার হাজার মানুষকে খাদ্য সহায়তা দেয় শেখ রাসেল ক্রীড়াচক্র। গেল ৮ আগস্ট গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গীপাড়ায় ‍অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ দিয়ে ক্লাবটির এই কার্যক্রম শুরু হয়।

news24bd.tv/আলী