চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

Other

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের প্রত্যেককে ৭ বছরের সশ্রম কারাদণ্ড সহ ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড আদেশ দিয়েছেন আদালত।  

দণ্ডিতরা হচ্ছেন, কুমিল্লা জেলার তিতাস উপজেলার সাহাপুর উত্তরপাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে মো. হুমায়ন (৫৩) ও একই জেলার বাঞ্ছারামপুর উপজেলার দড়িকান্দি মধ্যপাড়া গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে সুজন মিয়া (৩০)।

আজ রোববার দুপুরে স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম আসামিদের অনুপস্থিতিতে এ রায় প্রদান করেন।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, ২০১৩ সালের ১৫ জুলাই শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার শাপলা সিনেমা হলের পাশ্বের হাবিুবর রহমান ফল ভান্ডারের সামনে পিকআপে থাকা আমের ক্যারেট থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।

 

এ ঘটনায় ওই দিনই মো. হুমায়ন ও সুজন মিয়াকে আসামি করে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ২০১৩ সালের ২৯ আগস্ট হুমায়ন, সুজন মিয়া ও আনারুলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।  

সাক্ষ্য প্রমাণাদী শেষে রোববার দুপুরে আদালতের বিচারক মো. হুমায়ন ও সুজন মিয়াকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দণ্ডিত করেন। রায় প্রদানের সময় আসামিরা পলাতক ছিল।

 

আরও পড়ুন:


ড. ইউনূসসহ ৪ জনের বিরুদ্ধে ফৌজদারি মামলা

এবার প্রকাশ্যে নতুন স্বামীর জবাব দিলেন মাহী!

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিরো আলম

ফ্লাইওভার থেকে বাইক নিয়ে ৪০ ফুট নীচে পড়ে যুবকের মৃত্যু


NEWS24.TV / কেআই