পটুয়াখালীতে নারী-পুরুষের লাশ উদ্ধার

পটুয়াখালীতে নারী-পুরুষের লাশ উদ্ধার

Other

পটুয়াখালীতে পৃথক ঘটনায় নারীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের বাবার বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।  

এর আগে মঙ্গলবার গভীর রাতে রাঙ্গাবালী উপজেলার বড় বাইশদিয়া ইউনিয়নের তুফানিয়ার চর থেকে অজ্ঞাতনামা এক পুরুষের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, দুপুরে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে গাবুয়া গ্রামের পিত্রালয় থেকে কাজল রেখা (২৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ কাজল রেখা সদর উপজেলার হেতালিয়া আবাসন এলাকার বাসিন্দা হৃদয়ের স্ত্রী।

আরও পড়ুন


নারীর সঙ্গে অশ্লীলতা: আওয়ামী লীগ নেতা চিত্তরঞ্জন বহিষ্কার

খেলায় অংশ নিতে প্রস্তুত পরীমণি

শীর্ষস্থান ধরে রাখতে পারলেন না সাকিব, দশে মাহমুদুল্লাহ

নিখোঁজ কনস্টেবলের খোঁজ ১ বছরেও দিতে পারলো না পুলিশ


এ দিকে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জগলুল হাসান বলেন, মঙ্গলবার গভীর রাতে উপজেলার বড় বাইশদিয়া ইউনিয়নের তুফানিয়ার চর এলাকা থেকে অজ্ঞাত এক পুরুষের অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের বয়স অনুমান (৩২) বছর হতে পারে।

ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশ উদ্ধারের ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

news24bd.tv এসএম