বান্দরবানে পাহাড়ি ঝিরিতে ভেসে গিয়ে ২ সন্তানসহ মা নিখোঁজ

ফাইল ছবি

বান্দরবানে পাহাড়ি ঝিরিতে ভেসে গিয়ে ২ সন্তানসহ মা নিখোঁজ

অনলাইন ডেস্ক

জুম থেকে ফেরার পথে বান্দরবান সদর উপজেলার ৩ নং সদর ইউনিয়নের একটি পাহাড়ি ঝিরিতে গোসল করতে নেমে দুই সন্তানসহ মা নিখোঁজ হয়েছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ওই ইউনিয়নের ছাংগ্যা ত্রিপুরা পাড়ায় এ ঘটনা ঘটে।

নিখোঁজরা ওই ৩ জন হলেন - সাঙ্গাই ত্রিপুরা পাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতী ত্রিপুরা (৪৫), তার মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১২) এবং ছেলে প্রদীপ ত্রিপুরা (৭)। তবে আহত অবস্থায় নিখোঁজ কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা রক্ষা পেয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সাংঙ্গাই ত্রিপুরা পাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিরি পাহাড়ি ছড়ায় গোসল করতে নামে একই পরিবারের ৪ জন। এ সময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হয়। তাড়াহুড়া করে রাঙাঝিরি থেকে উঠার সময় পা পিছলে পাহাড়ি ঝিরির পানির স্রোতে ভেসে যান মা এবং দুই শিশু।

আরও পড়ুন


করোনায় গত ২৪ ঘণ্টায় আবারও ১০ হাজারের কাছাকাছি মৃত্যু

রদ্রিগোর গোলে ইন্টার মিলানকে হারাল রিয়াল মাদ্রিদ

মন্ত্রিসভায় বড় ধরনের রদবদল করলেন বরিস জনসন

বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!


ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ইউপি সদস্য জগদীশ ত্রিপুরা জানান, পাহাড়ি জুম থেকে পাড়ায় ফেরার পথে কৃষ্ণতী ত্রিপুরাসহ একইপরিবারের ৪ জন পাশের একটি ঝিরিতে গোসল করতে নামে।

এ সময় প্রবল বর্ষণ শুরু হলে ঝিরি থেকে উঠার পড়ে যায়। কৃষ্ণতী ত্রিপুরার ছোট বোন রাম্বতি ত্রিপুরা প্রাণে বেঁচে গেলেও অপর ৩ জন পাহাড়ি ঢলে ভেসে যায়। তাদের এখনো খোঁজ পাওয়া যায়নি।

মিলনছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন, এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করেছি। কিন্তু ঘটনাস্থল দুর্গম হওয়ায় এবং প্রবল বৃষ্টিতে উদ্ধার কাজ চালানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক