মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান

মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান

শাকিলা ইসলাম জুঁই • সাতক্ষীরা প্রতিনিধি 

সাতক্ষীরায় ‘লিমফেটিক ম্যালফরমেশন’ নামে বিরল রোগে মারা যাওয়া মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান এবং সমবেদনা জানানো হয়েছে।  

আজ (২৩ মে) সকালে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে সমবেদনা জানিয়ে অর্থ সহায়তা প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ালীগ নেতৃবৃন্দ।  

সংসদ সদস্য এসএম জগলুল হায়দার বলেন, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে মুক্তামণির চিকিৎসার যাবতীয় ব্যয়ভার গ্রহণ করেছিলেন।

মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার চিকিৎসার ও শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন। মৃত্যুর পরেও প্রধানমন্ত্রী মুক্তামণির জন্য বাকি কাজগুলো করতে চান।  

আর তাই কবর পাকাকরণ, টাইলস সামগ্রী ক্রয় এবং মিলাদ মাহফিলের জন্য তার বাবা ইব্রাহিম হোসেনের কাছে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।  

গতকাল সকাল সোয়া ৮ টার দিকে বহুল আলোচিত মুক্তামণি সাতক্ষীরার কামারবায়সা গ্রামে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই সাতক্ষীরাসহ দেশজুড়ে শোকের ছায়া নেমে আসে। মুক্তামণিকে এক নজর দেখতে সেখানে সাতক্ষীরার বিভিন্ন শ্রেণী-পেশার লোক ভিড় জমান।  

এদিকে, মুক্তামণির মৃত্যুতে তার পরিবারে এখনও চলছে শোকের মাতম। মৃত্যুর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক নির্দেশনায় তার চিকিৎসা চলছিল।

শাকিলা/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর