এক কেজি স্ক্রু ও নখ মানুষের পেটে!
এক কেজি  স্ক্রু ও নখ মানুষের পেটে!

এক কেজি স্ক্রু ও নখ মানুষের পেটে!

অনলাইন ডেস্ক

অসহ্য পেটের ব্যথা নিয়ে হাসপাতলে ভর্তি হন এক ব্যক্তি। কর্তব্যরত চিকিৎসকরা তার পেট ব্যথার কারণ জানতে প্রথমে এক্স-রে করেন। কিন্তু তার এক্স-রে রিপোর্ট দেখে হতভম্ব হয়ে যান ডাক্তাররা। এক্সরে রিপোর্টে দেখা যায়, তার পেটে বিভিন্ন ধাতব বস্তু।

সেগুলো দেখতে প্রায় ১০ সেন্টিমিটার বা চার ইঞ্চির। এরপর চিকিৎসকরা অস্ত্রোপচার করে তার পেট থেকে বের করেন এক কেজি স্ক্রু ও নখ।

ঘটনাটি ঘটেছে লিথুনিয়ার বাল্টিক বন্দর নগরীর ক্লাইপেদার হাসপাতালে। বার্তা সংস্থা এএফপি’র প্রতিবেদনে এসব তথ্য  জানানো হলেও
ওই ব্যক্তির নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

চিকিৎকরা জানান, তিনি দীর্ঘদিন ধরে অ্যালকোহল সেবন করতেন। কিন্তু তিনি অ্যালকোহল ছাড়ার পর ধাতব বস্তু খাওয়া শুরু করেন। অপারেশনের পর ধাতব বস্তুগুলো তার পেট থেকে বের করা হয়েছে। রোগীর অবস্থা বর্তমানে স্থিতিশীল।

ক্লাইপেদা হাসপাতালের প্রধান সার্জন আলগির্দাস স্লাপাভিসিয়াস গণমাধ্যমকে জানান, এমন ঘটনা এর আগে তারা কখনো দেখেননি। গত মাসে মদ পান ছেড়ে দেয়ার পর তিনি ধাতব বস্তু খেতে শুরু করেছিলেন। এক কেজির মতো ধাতব বস্তু তার পেট বের করার পর তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


 

এ বিষয়ে হাসপাতালের সার্জন সারুনাস ডইলিডানাস বলেন, এক্স-রে কন্ট্রোলের সাহায্যে অপারেশন সম্পন্ন করা হয়। প্রায় ৩ ঘণ্টা ধরে এ অপারেশন চলে। অস্ত্রোপচারের শেষে রোগির পেট থেকে সকল ধাতব বস্তু ও নখ বের করা হয়েছে।

news24bd.tv/আলী