শাহরুখের বাড়িতে সালমান খান

শাহরুখের বাড়িতে সালমান খান

অনলাইন ডেস্ক

মাদককান্ডে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানসহ আটজনকে আটক করে এনসিবি কর্মকর্তারা। আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা বেচার অভিযোগ এনেছে এনসিবি।   দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বাজেয়াপ্ত করা হয় আরিয়ানের ফোন। তদন্ত করা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান।

এরপরই আরিয়ান খানকে গ্রেপ্তার করে এনসিবি।

আরিয়ান সহ তার বন্ধুদের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও এমডিএম-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নাম্বর ধারা, এছাড়া এমডিএমএ ও এক্সট্যাসি আইনের অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।

গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন। শাহরুখের এই দুর্দিনে তার পাশে এসে দাড়িয়েছেন বলিউড ভাইজান সালমান খান। শাহরুখ পুত্রের মাকদকান্ডে রাতেই শাহরুখের বাংলো মান্নাতে হাজির হন সালমান খান। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়ান ভাইজান।

এদিকে ভারতের প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখের স্ত্রী গৌড়ী খান গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ির বাহিরে থাকেন। কখনো কাজের ছুতোয় হুটহাট করে একাই বিদেশে থাকেন। গুঞ্জনে শুনতে পাওয়া যাচ্ছে তিনিও এলকোহল ও মাদকে আসক্ত। ২০১১ সালের দিকে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন তিনি। পরে অনেক দেনদরবার করে সেই ঘটনা ধামাচাপা দেওয়া হয়েছিল।

শাহরুখপুত্র আরিয়ানকে গত দুই  দিন ধরে জেরা করার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে (এনসিবি) নতুন তথ্য দিলো। সেই জেরার কিছু কিছু অংশ প্রকাশ করেছে ভারতের একটি ইংরেজি গণমাধ্যম। জিজ্ঞাসাবাদে আরিয়ান খান বলেছেন, ‘তার বাবা (শাহরুখ খান) সবসময় শুটিং নিয়ে ব্যস্ত থাকায় তার সঙ্গে দেখা করার জন্য ম্যানেজার পূজার কাছে আমাকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। ’

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


আরিয়ান খানের বিরুদ্ধে আদালতে বেশ কিছু প্রমাণ পেশ করেছে এনসিবি। এনসিবি আদালতকে জানিয়েছে যে আরিয়ানের মুঠোফোন থেকে বেশ কিছু আপত্তিকর ছবি আর হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের উল্লেখ আছে। আর এই আর্থিক লেনদেনের চ্যাট থেকে এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

news24bd.tv/আলী