যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি
যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি

অনলাইন ডেস্ক

যুবলীগ নেতার সঙ্গে অশ্লীল ভিডিও ফাঁসের ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী নারী। কিন্তু মামলা করায় ভুক্তভোগী নারীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।   ঘটনাটি ঘটে রাজশাহীর পুঠিয়া উপজেলায়।  

ভুক্তভোগী নারী জানিয়েছেন, 'মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন মাধ্যমে তাকে হুমকি দেওয়া হচ্ছে আমাকে।

' মামলা না তুললে ‘ভালো হবে না’ বলেও হুমকি দেওয়া হয়েছে বলেও জানান তিনি।  

ভুক্তভোগী নারী আরও জানান, গতকাল শনিবার থেকে দফায় দফায় ফোন করে মামলা তুলে নিতে চাপ দিয়েছেন আসামি সুমনের বাবা বদিউজ্জামান বদি। তিনি পুঠিয়ার বেলপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।   

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন, মামলা রেকর্ডের পরে আসামি গ্রেপ্তারের তৎপরতা চলছে। অচিরেই তিনি ধরা পড়বেন। যারা হুমকি দিচ্ছেন, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।  

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য


উল্লেখ্য, সম্প্রতি পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সুমনুজ্জামান সুমনের সঙ্গে ওই নারীর আপত্তিকর ভিডিওচিত্র ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনার বিষয়ে ভুক্তভোগী নারী জানান, তার স্বামী মাদকাসক্ত। অত্যাচার সহ্য করতে না পেরে তিনি বাবার বাড়ি চলে আসেন। এরই মধ্যে দু'বছর আগে সুমনের সঙ্গে তার সম্পর্ক হয়। তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন সুমন। আর সেই দৃশ্য ধারণ করে রাখেন মোবাইলের ক্যামেরায়। সুমন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কয়েক দফায় ৭ লাখ টাকাও নিয়েছেন। সম্প্রতি আরও টাকা না দিলে ছবি ও ভিডিও চিত্র ছড়িয়ে দেন তিনি। কিছুদিন থেকে মোবাইলে মোবাইলে ঘুরে বেড়াচ্ছে এসব।   

news24bd.tv রিমু 

;