‌‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা

অনলাইন ডেস্ক

‌‘রাস্তায় নামাজ মানুষের জন্য সমস্যার’ আমিরের বিজ্ঞাপনের উত্তরে বিজেপি নেতা

আমির খানের বিজ্ঞাপনে চটেছেন বিজেপি নেতা অনন্ত কুমার হেগড়ে। ​টায়ার কোম্পানির এমডি ও সিইও অনন্ত বর্ধন গোয়েঙ্কাকে একটি চিঠি লেখেন এই নেতা। ওই কোম্পানি ও অভিনেতা আমিরের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ করেছেন ।

চিঠিতে ওই নেতা লেখেন, আপনার কোম্পানির সাম্প্রতিক বিজ্ঞাপনে আমির খান সকলকে পরামর্শ দিচ্ছেন যে রাস্তায় যেন কেউ আতসবাজি না ফাটান, যেটা সত্যিই খুব ভালো বার্তা। সাধারণ মানুষের জন্য আপনাদের চিন্তাভাবনাকে আমি কুর্নিশ জানাই।

এই সূত্রেই আমি আরেকটি সমস্যার কথা বলতে চাই সেক্ষেত্রেও সাধারণ মানুষ খুব সমস্যায় পড়ে যখন প্রতি শুক্রবার রাস্তা জুড়ে নামাজ পড়তে বসেন মুসলিমরা।

আতসবাজি থেকে শব্দদূষণ প্রসঙ্গে বিজেপি নেতা প্রশ্ন তোলেন, আমাদের দেশে প্রতিদিন মাইকে যখন আজান হয়, সেই শব্দ অনেকসময়ই বেঁধে দেওয়া শব্দ দূষণের মাত্রা ছাড়িয়ে যায়। সে জন্য অনেক মানুষকেই সমস্যার মুখে পড়তে হয়। অসুস্থ মানুষরা বিব্রত হন, ছোটদের পড়াশুনা ব্যাহত হয়।

আরও পড়ুন:


টাকা না দেওয়ায় নানাকে হত্যা করে ঘরেই পুঁতে রাখে নাতি

আমরা আরও বেশি সতর্ক: ওবায়দুল কাদের


সাংসদ কোম্পানির সিইওকে লেখেন, আপনারা সাধারণ মানুষের সমস্যা নিয়ে খুবই চিন্তিত। আপনি একজন হিন্দু তাই বছরের পর বছর ধরে হিন্দুদের মধ্যে যে ভেদাভেদ করা হচ্ছে সে ব্যাপারে নিশ্চয় আপনি অবগত। পাশাপাশি আমিরকে অ্যান্টি হিন্দু অভিনেতা বলেও সম্বোধন করেন এই বিজেপি নেতা।

আমিরকে কটাক্ষ করে তিনি বলেন, এই অ্যান্টি হিন্দু অভিনেতারা সবসময় হিন্দুদের নানা আচার নিয়ে কথা বলেন কিন্তু নিজেদের ধর্মের কোনও সমস্যা নিয়ে কথা বলেন না। এই বিজ্ঞাপনের মাধ্যমে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছেন আপনারা।

দূষণ এড়াতে এই দিওয়ালিতে রাস্তায় আতসবাজি ফাটাবেন না, সম্প্রতি একটি টায়ারের বিজ্ঞাপনে এমন বার্তা দেন আমির খান।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

ওমরায় গিয়ে নতুন লুকে মাহি

অনলাইন ডেস্ক

ওমরায় গিয়ে নতুন লুকে মাহি

স্বামীসহ সৌদি আরবে অবস্থান করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখানে পবিত্র ওমরাহ শেষে এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন এই নায়িকা। 

মাহি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ফেসবুকে। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ।’ সঙ্গে চারটি লাল রঙের চারটি লাভ ইমোজি।

কালো বোরকায় নিজেকে ঢেকে রেখেছেন নায়িকা। তার স্বামী রাকিবের পরনে পাঞ্জাবি-পায়জামা।

ছবিতে দেখা যায়, বিস্তীর্ণ মরুভূমি সূর্য ডোবার আগে রক্তিম বর্ণ ধারণ করেছে। পেছনে সূর্যকে রেখে রোমান্টিক মুডে দাঁড়িয়ে আছেন মাহি ও তার স্বামী রাকিব।

আরও পড়ুন:

সিএনএনের সংবাদ উপস্থাপক বরখাস্ত

চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা 

ওমরাহ করতে যাওয়ার আগে মাহি ফেসবুকে পোস্ট দেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ পালন করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

 news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

সবাইকে শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখতে বললেন শাকিব খান

অনলাইন ডেস্ক

সবাইকে শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখতে বললেন শাকিব খান

শাকিব খান

চলতি মাসের ৩ তারিখ অর্থ্যাৎ গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর বহুল প্রতিক্ষীত সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

দেশের প্রায় ৫০টির সিনেমা হলে একযোগে মুক্তি পেয়েছে ছবিটি। একইসঙ্গে তিন উপমহাদেশেও মুক্তি পেয়েছে সিনেমাটি। যার মধ্যে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যেও রয়েছে। এরমধ্যে অন্যতম নিউইয়র্ক। 

সিনেমাটি দেখতে সবাইকে আমন্ত্রণ জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিউইয়র্কের একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে স্থানীয় বাংলাদেশি প্রবাসীদের ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান তিনি।

নিউইয়র্কের একটি মঞ্চে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করেন শাকিব। এ সময় সবাইকে সালাম দিয়ে তিনি বলেন, ‘আসি আসি করে অবশ্য বহুদিন পার হয়ে গেল। এটলিস্ট, ফাইনালি অ্যাওয়ার্ডটাও হাতে পেলাম। আমার স্পেশালি খুব ভালো লেগেছে। যখন শুনেছি ১৯ বছরের মেলা, ১৯তম মেলা, আমেরিকার মতো এমন একটা দেশে ঢালিউড অ্যাওয়ার্ড, বাংলা সিনেমার নামের উপরে একটা অ্যাওয়ার্ড ১৯ বছর ধরে চলছে, এটা সত্যি আমার জন্য বা আপনাদের জন্য, আমাদের চলচ্চিত্রের মানুষের জন্য এবং সমস্ত বাংলাদেশের মানুষের জন্য তো দারুণ একটি ব্যাপার।’

সেরা নায়ক হিসেবে পুরস্কার গ্রহণ করেন শাকিব

তিনি আরও বলেন, ‘এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে, বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আই হোপ, সেই দিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে- নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?

আরও পড়ুন:


চট্টগ্রামেও হাফ ভাড়া নেওয়ার ঘোষণা

লকডাউন দেয়ার বিষয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী


এরপর ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ শাকিব খান বলেন, ‘একটা ছবি রিলিজ হয়েছে কিন্তু। মিশন এক্সট্রিম। সবাইকে এই ছবিটা দেখার আমন্ত্রণ জানাচ্ছি। বিকজ আমি সবসময়ই চাই, শুধু আমি কেন, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; আমরা সব সময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সব সময়ই রাখি। অনেক ভালো লাগলো আপনাদের সামনে এসে, এই অনুষ্ঠানে এসে। অনেক মানুষের অনুষ্ঠান, অনেক সুন্দর অনুষ্ঠান। ইনশাআল্লাহ, আজকে এই অডিটরিয়ামে বলছি- এমন একদিন আসবে যেদিন আমরা এখানকার বড় কোনো স্টেডিয়ামে প্রোগ্রাম করবো। বিরাট প্রোগ্রাম করবো।’

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আমি এখনও মিসেস অন্তুই আছি : পূজা

অনলাইন ডেস্ক

আমি এখনও মিসেস অন্তুই আছি : পূজা

কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা ও  মডেল অর্ণব অন্তুর অনেক দিনের প্রেম। অনেকেই জানতেন সে কথা। ২০১৭ সালের ১ ফেব্রুয়ারি পূর্ণতা পায় সেই প্রেম। জমকাল আয়োজনে বিয়ে করেন দুজন। আর দুমাস পরই ছিল তাদের পঞ্চম বিয়েবার্ষিকী। কিন্তু  ​শুক্রবার তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অর্ণব অন্তু তার ফেসবুক পোস্টে লিখেছেন— মহানের কাছে সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করে আমাদের সাংসারিক যাত্রা আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো।' এরপরই এই দম্পতির বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে।

পূজা বলেন, আমি অন্তুর স্ট্যাটাসের বিষয়ে জানি না। আমাদের ডিভোর্স এখনো হয়নি। আমার হাতে ডিভোর্স লেটার আসুক তারপর না হয় বিস্তারিত কথা বলি।

আরও পড়ুন:


আফ্রিকার ৭ দেশ থেকে এলেই ১৪ দিনের কোয়ারেন্টিন

দুই হাত হারানো ফাল্গুনীকে বিয়ে করলো এনজিও কর্মী সুব্রত

স্বাধীনতার ৫০ বছরে স্বাস্থ্যখাতে অভাবনীয় সাফল্য

ঢাকার যানজটেই শেষ জিডিপির প্রায় ৮৭ হাজার কোটি টাকা


তিনি আরও বলেন, ‘অন্তুর সঙ্গে তো আমার বিচ্ছেদ হয়নি। আমি এখনও মিসেস অন্তুই আছি। তবে আমার পক্ষ থেকে ডিভোর্সের কোনো পরিকল্পনা নেই। বাকি কথা পরে হবে।’

জানা গেছে, বিয়ের দুই বছর পর থেকেই তাদের সম্পর্ক স্বাভাবিক যাচ্ছিল না। এমনকি আলাদা থাকতে শুরু করেছিলেন দুজন। পরে ভুল বোঝাবুঝি মিটিয়েও নেন। তবে ‘সাংসারিক যাত্রার ইতি টানার’ মতো সিদ্ধান্ত কেন নিতে হলো অন্তুর?

news24bd.tv/আলী

পরবর্তী খবর

করোনা আক্রান্ত হাসান আরিফ আইসিইউতে

অনলাইন ডেস্ক

করোনা আক্রান্ত হাসান আরিফ আইসিইউতে

হাসান আরিফ

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত সপ্তাহে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন আবৃত্তিশিল্পী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি আজ (৪ নভেম্বর) বিকালে বলেন, ‘গত কয়েক দিন ধরেই হাসান আরিফ কিছুটা অসুস্থ ছিলেন। দুই দিন আগে তিনি করোনা পজিটিভ বলে রিপোর্ট পান। সেদিনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি আইসিইউতে আছেন।’

বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন গোলাম কুদ্দুছ।


আরও পড়ুন:

ক্ষেপলেন পাপন, বললেন এতো বাজে পারফরমেন্স ৮ বছরে দেখিনি

কুয়েটে শিক্ষকের মৃত্যু: ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী বহিষ্কার

ইউপি নির্বাচনের পঞ্চম ধাপে নৌকা পেলেন যারা


জানা যায়, ক’দিন ধরেই অসুস্থ ছিলেন হাসান আরিফ। করোনা উপসর্গ থাকায় পরশু (২ ডিসেম্বর) হাসপাতালে গিয়ে কোভিড টেস্ট করান। এদিনই ফল পজিটিভ আসায় তাকে ভর্তি করা হয়। 

হাসান আরিফ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও দেশের বরেণ্য আবৃত্তিশিল্পী।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

কেন কেঁদে ফেললেন অমিতাভ?

অনলাইন ডেস্ক

কেন কেঁদে ফেললেন অমিতাভ?

প্রায় বছর বিশেক আগের কথা। অমিতাভ বচ্চন পেশাগত জীবনের চিত্র তখন খানিক নিম্নগামী। তখন সিনেমায় কাজ পাচ্ছিলেন না শাহেনশা। আনন্দবাজার সূত্রে জানা যায়, সেসময়ই ছোট পর্দার এক অনুষ্ঠানে সঞ্চালনার প্রস্তাব আসে তার কাছে। রোজগারের তাগিদে সাত-পাঁচ না ভেবেই রাজি হয়ে যান তিনি। সেই অনুষ্ঠান অর্থাৎ ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ২১-এ পা রাখল শুক্রবার। আর অনুষ্ঠানে অতিথি হয়ে এলেন অমিতাভের কন্যা শ্বেতা বচ্চন নন্দ এবং নাতনি নভ্য নভেলি নন্দ।

আরও পড়ুন:

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আজ আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় 'জাওয়াদ'

সেখানে পরিবারের সদস্যদের সামনেই কান্নায় ভেঙে পড়েন অমিতাভ। অতীত ফিরে যান তিনি। অমিতাভ বলেন, ২১ বছর কেটে গেল। ২০০০ সালে যাত্রা শুরু হয়েছিল। তখন কী হবে, কিছুই জানতাম না। লোকে বলেছিল, বড় পর্দা থেকে ছোট পর্দায় কাজ করতে এলে আমার ভাবমূর্তি নষ্ট হতে পারে।

বলতে বলতেই চোখ ভিজে যায় অমিতাভের। তিনি আরও বললেন, কিন্তু তখন আমার পরিস্থিতি ঠিক ছিল না। ছবিতে কাজ পাচ্ছিলাম না। কিন্তু এই অনুষ্ঠান শুরু হওয়ার পর মানুষের ভালোবাসা পেয়েছিলাম। মনে হলো পৃথিবীটাই আচমকা বদলে গেল।

 news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর