হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী
হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে  কোকোর স্ত্রী

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে কোকোর স্ত্রী

অনলাইন ডেস্ক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে রোববার যুক্তরাজ্য থেকে দেশে এসেছেন তাঁর প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান। বিমানবন্দরে নেমেই তিনি সরাসরি হাসপাতালে যান।

কোকোর স্ত্রী শর্মিলা রহমান গত রাত সোয়া ৯টায় হাসপাতালে প্রবেশ করেন। এর আগে ২০১৯ সালের ২৫ ডিসেম্বর তিনি দেশে এসেছিলেন।

মেডিক্যাল বোর্ডের সদস্যরা জানিয়েছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে আপাতত দুশ্চিন্তা নেই। জানতে চাইলে তাঁর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জে এম জাহিদ হোসেন জানান, বিশেষজ্ঞ মেডিক্যাল বোর্ডের দেওয়া চিকিৎসাপত্র অনুযায়ী ম্যাডামের চিকিৎসা চলছে। পরীক্ষা-নিরীক্ষায় যেসব অসংগতি ধরা পড়েছিল সেগুলো নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে।

গত ১২ অক্টোবর হাসপাতালে ভর্তির পর প্রায় সপ্তাহখানেক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে খালেদা জিয়াকে। তবে পরিবার বা দলের পক্ষ থেকে খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে এবার কেউ কথা বলছেন না। চিকিৎসকরাও গণমাধ্যমকে এ নিয়ে কোনো তথ্য দিচ্ছেন না। এবার তাঁর চিকিৎসাকে ব্যক্তিগত ও পারিবারিক বিষয়ের মধ্যে রাখা হচ্ছে। খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে তাঁর বোন সেলিমা রহমানও কিছু বলতে রাজি হননি। গতকাল সন্ধ্যায় তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়।  

আরও পড়ুন:

পুকুরে না, সেই গদা পাওয়া গেল বাড়ির ভেতরে!

পাকিস্তানি সমর্থকদের ওপর ভারতীয় সমর্থকদের হামলা, আহত ২

মম অভিনীত নতুন ছবি ‘আগামীকাল’

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল শ্রমিকের মৃত্যু

এর মধ্যে গত শনিবার রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চট্টগ্রামে একটি কর্মিসভা শেষে ঢাকায় ফিরে সরাসরি হাসপাতালে যান। সেখানে তিনি প্রায় এক ঘণ্টা অবস্থান করেন। দলটির একাধিক সূত্র এ তথ্য জানা গেছে।

এভারকেয়ার হাসপাতালের উপপরিচালক (হাসপাতাল ব্যবস্থাপনা) আরিফ মাহমুদ জানান, খালেদা জিয়ার চিকিৎসার জন্য দুটি টিম কাজ করছে। একটির নেতৃত্বে রয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসক শাহাবুদ্দিন তালুকদার। আরেকটি বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দল। তাঁরা সমন্বয় করে কাজ করছেন। সূত্র: কালের কণ্ঠ

news24bd.tv/ কামরুল