চাঞ্চল্যকর ৪ খুন, দুই দিন আগে হয় খুনের পরিকল্পনা
চাঞ্চল্যকর ৪ খুন, দুই দিন আগে হয় খুনের পরিকল্পনা

চাঞ্চল্যকর ৪ খুন, দুই দিন আগে হয় খুনের পরিকল্পনা

অনলাইন ডেস্ক

মাগুরার জগদলে চার হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। পুলিশ বলছে, পূর্ববিরোধের জের ধরে ঘটনার দুই দিন আগে হয় খুনের পরিকল্পনা, তারপর পরিকল্পনা মতো হত্যা করা হয়। গতকাল সোমবার এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।  

তিনি বলেন, গত ১৫ অক্টোবর চার খুনের ঘটনায় মামলায় গ্রেপ্তার ব্যক্তিদের স্বীকারোক্তিতে বেরিয়ে এসেছে এসব তথ্য।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত রবিবার (৩১ অক্টোবর) ভোরে ঢাকার গাবতলীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে মাগুরার গোয়েন্দা পুলিশ চার খুনের মামলার প্রধান আসামি ইউপি সদস্য নজরুল মোল্লাসহ পাঁচ আসামিকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন:

ইউপি নির্বাচন নিয়ে সংঘাত, ২৩ জনের প্রাণহানি

তাদের স্বীকারোক্তি মতে, পরে মাগুরার জগদল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত পাঁচটি ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। গতকাল গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত আজ মঙ্গলবার শুনানির দিন ধার্য করে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তার ব্যক্তিদের প্রাথমিক স্বীকারোক্তির বরাত দিয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, পূর্ববিরোধের জের ধরে ঘটনার দুই দিন আগে নজরুল মেম্বার ও তাঁর সহযোগীরা সবুর মোল্লাসহ অন্যদের হত্যার পরিকল্পনা করে। নজরুল মেম্বারের বাড়িতে ১৩ অক্টোবর বিকেলে এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়। এর পরই ১৫ অক্টোবর নৃশংস ওই হত্যার ঘটনা ঘটে।

news24bd.tv রিমু