সন্তানকে হত্যার পর জিডি, রহস্য উদঘাটনে গ্রেপ্তার বাবা

সন্তানকে হত্যার পর জিডি, রহস্য উদঘাটনে গ্রেপ্তার বাবা

অনলাইন ডেস্ক

কুমিল্লার দেবিদ্বারে নিজের পাঁচ বছর বয়সী শিশুকন্যা ফাহিমা হত্যা করে থানায় জিডি করে বাবা। এরপর উদঘাটন হয় রহস্যের। হত্যার এই ঘটনায় বাবা আমির হোসেনসহ অন্যান্য আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান।

এর আগে গত রোববার দুপুরে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর গ্রামের নজরুল মাস্টারের বাড়ির সামনের একটি ঝোপ থেকে নিখোঁজের সাত দিন পর বাজারের ব্যাগে ফাহিমার লাশ উদ্ধার করে পুলিশ।

এএসপি ইমরান জানান, গত ৭ নভেম্বর নিখোঁজ হয় শিশু ফাহিমা। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ ও মাইকিং করে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না। এ ঘটনায় মৃতের বাবা আমির হোসেন ১১ নভেম্বর থানায় উপস্থিত হয়ে মেয়ের নিখোঁজ হওয়ায় নিয়ে নিজেই জিডি করেন।

পরে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা দল ও র‍্যাব-১১ এর একটি দল ছায়া তদন্ত শুরু করে।

তিনি বলেন, ঘটনার ছায়া তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে শিশু ফাহিমা হত্যাকাণ্ডে জড়িত তার বাবা আমির হোসেনসহ অন্যান্য আসামিকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বুধবার দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

আরও পড়ুন


সিরাজগঞ্জে বাসচাপায় সিএনজি চালক নিহত

news24bd.tv এসএম