মাঠে দর্শকদের হাতে পাকিস্তানের পতাকা দেখে মাশরাফি যা বললেন

মাঠে দর্শকদের হাতে পাকিস্তানের পতাকা দেখে মাশরাফি যা বললেন

অনলাইন ডেস্ক

দেশের মাঠিতেও পাকিস্তান সিরিজে পরাজয়ে শুরু টাইগারদের। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জয়ের আশা জাগিয়েও শেষ পর্যন্ত ৪ উইকেট হেরে যায় বাংলাদেশ। এদিকে দীর্ঘদিন পরে আবারও মাঠে দর্শক দেখা গেল এই ম্যাচের মধ্যে দিয়ে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মিরপুরের গ্যালারিতে পাকিস্তানি দর্শকদের পাশাপাশি বাংলাদেশি দর্শকদের হাতেও পাকিস্তানের পতাকা দেখা গেছে।

 

করোনা পরবর্তী সময়ে এই ম্যাচ দিয়ে মিরপুরে দর্শক ফিরেছে। যাদের মধ্যে কিছু পাকিস্তানি দর্শকও ছিলেন। দুঃখ হলেও সত্যি যে পাকিস্তানি দর্শকদের পাশাপাশি বাংলাদেশি দর্শকদের হাতেও পাকিস্তানি পতাকা দেখা গেছে। এই দৃশ্য দেখে কোটি কোটি বাঙালির মতো মাশরাফি বিন মর্তুজার হৃদয়েও রক্তক্ষরণ হয়েছে।

মাশরাফি বিন মর্তুজা শুক্রবার তাঁর ফেসবুক আইডিতে লেখেন- খেলার সঙ্গে কোনো কিছু মেলানো যায় না এটা ঠিক, কিন্তু খেলাটা যখন আমাদের দেশে আর খেলছে আমাদের দেশ, সেখানে অন্য যে দেশই খেলুক না কেন, তাদের পতাকা তাদের দেশের মানুষ ছাড়া আমাদের দেশের মানুষ উড়াবে, এটা দেখে সত্যি কষ্ট লাগে। যে যাই বলুক, ভাই দেশটা কিন্তু আপনার।

আরও পড়ুন:


সেই স্কুলছাত্রীকে দিহানের ‘পাশবিক নির্যাতনে’ মৃত্যু

নাচের তালে দর্শকের হৃদয়ে কম্পন ধরালো নোরা


 

আজ হয়নি তো কাল হবে, না হলে পরশু হবে। আপনারা পাশে না থাকলে আর হবেই না। হারি বা জিতি স্টেডিয়ামে আমাদের দেশের পতাকা উড়ুক চিৎকার হোক বাংলাদেশ।

news24bd.tv/আলী