চিরকুট লিখে ভাড়া বাসায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!
চিরকুট লিখে ভাড়া বাসায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!

প্রতীকী ছবি

চিরকুট লিখে ভাড়া বাসায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

কুমিল্লার লাকসামে নাজমা বেগম (৩০) নামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় একটি সুইসাইড নোট পাওয়া যায়। রোববার রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিমগাঁও দরগাহ রোড এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

জানা গেছে, পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নের গোপালপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে দুবাই প্রবাসী নাসির উদ্দিনের সাথে একই গ্রামের রৌশন আলীর মেয়ে নাজমা বেগমের বিয়ে হয়। এই দম্পতির দুটি ছেলে রয়েছে। যাদের একজন ৭ বয়সী নাহিদ এবং ৪ বছর বয়সী নাফিজ।

নাজমার স্বামী প্রবাসে থাকায় ছেলেদের পড়াশোনার সুবিধার্থে লাকসাম পৌর শহরের পশ্চিমগাঁও দরগাহ রোড এলাকায় অধ্যক্ষ আবদুল মতিনের বাসায় ভাড়া থাকতেন নাজমা।

ঘটনার দিন দুপুরের খাবার শেষে নাজমা তার ছোট ছেলে নাফিজকে সঙ্গে নিয়ে ঘুমাতে যান। সন্ধ্যার কিছু আগে ওই গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় নাফিজের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ওই নারীর ঝুলন্ত মরদেহ দেখে লাকসাম থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে লাকসাম থানা পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন। পরদিন মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

লাকসাম  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ এবং একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ‘আমি বাচঁতে চাই না, আমি মরতেই চাই, আমার মৃত্যুর জন্য আমার স্বামীই দায়ী’।

ওসি জানান, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন


গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

news24bd.tv এসএম

;