রাষ্ট্রীয়যন্ত্র ক্ষমতাসীনদের লাঠিয়াল: রিজভী
রাষ্ট্রীয়যন্ত্র ক্ষমতাসীনদের লাঠিয়াল: রিজভী

ফাইল ছবি

রাষ্ট্রীয়যন্ত্র ক্ষমতাসীনদের লাঠিয়াল: রিজভী

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রাষ্ট্রীয়যন্ত্র ব্যবহার করে সরকার বিরোধী দলের নেতাকর্মীসহ দেশের বিশিষ্ট ব্যক্তিদের নির্যাতন করছে। রাষ্ট্রীয়যন্ত্র অবৈধ ক্ষমতাসীনদের লাঠিয়ালে পরিণত হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রীয় পর্যায় থেকে গুম-খুন নির্যাতন হচ্ছে। বিরোধী দল দমন করার জন্য এমন কোনো অবৈধ পন্থা নেই যা সরকার প্রয়োগ করে নাই।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। জিয়া পরিষদ দলটির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এ দোয়া মাহফিলের আয়োজন করে।  

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর ও তার পরিবারের সকলের সুস্থতা কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


আরও পড়ুন:

বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

মেসি-সালাহদের পেছনে ফেলে ফের ফিফার বর্ষসেরা লেভানদোভস্কি

সাবেক সাংসদ বদির দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ


রিজভী বলেন, সরকার জাতীয় পর্যায় পর্যন্ত গুম-খুনকে সহনীয় করে ফেলেছে। আজকে আন্তর্জাতিকভাবে সরকারের গুম-খুন উচ্চারিত হচ্ছে। গুম-খুনের দায় সরকারকে আন্তর্জাতিকভাবে অভিযুক্ত করে সরকারের কতিপয় ব্যক্তি ও আইনশৃঙ্খলা বাহিনীর একটি গোষ্ঠিকে যুক্তরাষ্ট্রের ভিসা বাতিল করেছে। তাদের পাচারকৃত টাকা বাতিল হয়ে যাবে। তারপরেও সরকারের লজ্জা নেই।  

সংগঠনটির চেয়ারম্যান ডা. আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে এবং সহ-সভাপতি লুৎফর রহমানের পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জিয়া পরিষদের মহাসচিব ড. এমতাজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ নাজিম

;