খিচুড়ি রান্না করে খেয়ে ক্ষোভে নিজেই বাড়িতে আগুন দিলেন যুবক!

প্রতীকী ছবি

খিচুড়ি রান্না করে খেয়ে ক্ষোভে নিজেই বাড়িতে আগুন দিলেন যুবক!

অনলাইন ডেস্ক

দীর্ঘিাদন ধরে ক্ষোভ জমে ছিল। পারিবারিক কোলহও বেঁধে ছিল আগে থেকেই। কিন্তু এতোদিন শুধু কোহল ছিল। যখন বাড়ি থেকে স্ত্রী, সন্তান ও মা-বাবা সবাই চলে যায় ক্ষোভ আরও জমাট বাঁধে।

আর সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটল নিজের বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে।

ঘটনাটি ভারতের পশ্চিম মেদিনীপুরের দাসপুরের খেজুরতলা এলাকার। শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরে।

সংবাদমাধ্যমটি তাদের প্রতিবেদনে আরও বলে, পারিবারিক কহলের জেরে আলু ব্যবসায়ী পরেশ মণ্ডলের বাবা-মা রাগ করে বাড়ি থেকে চলে যান।

এরপর দুই সন্তান নিয়ে বাপের বাড়ি চলে যান পরেশের স্ত্রীও। এই ঘটনার পর স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে ক্ষোভে-দুঃখে বাড়িতে আগুন ধরিয়ে দেন পরেশ। রাতেই দাসপুর থানার পুলিশ এবং দমকল ঘটনাস্থলে পৌঁছয়। নিয়ন্ত্রণে আসে আগুন।

পরেশের আত্মীয় নির্মল সামন্ত বলেন, মানসিক চাপ থেকে এই ঘটনা ঘটিয়েছে পরেশ। আগুন ধরিয়ে বাড়ির বাইরে চলে আসায় পরেশের কোনো ক্ষতি হয়নি। তবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাড়িটি।

এদিকে, বাড়িতে আগুন লাগিয়েও রাগ মেটেনি পরেশের। এ ব্যাপারে তিনি বলেন, ওরা ঘর ছেড়ে চলে গেছে। সবাই রাগ দেখাচ্ছে আমার উপর। তাই আমি বাড়িতে আগুন ধরিয়ে দেব। এরপর চচ্চড়ি, খিচুড়ি রান্না করেছি। তার পর ঘরে আগুন দিয়ে দিয়েছি।

আরও পড়ুন


হিলিতে রাস্তায় যাতায়াত নিয়ে সংঘর্ষে আহত ৯, গ্রেপ্তার ২

news24bd.tv এসএম