সিসি ক্যামেরায় বৃদ্ধাকে ধর্ষণ করতে দেখলো পরিবার!

সংগৃহীত ছবি

সিসি ক্যামেরায় বৃদ্ধাকে ধর্ষণ করতে দেখলো পরিবার!

অনলাইন ডেস্ক

৯৯ বছর বয়সী এক বৃদ্ধাকে দেখাশোনার কাজে নিয়োগ পান ফিলিপ ক্যারি। কিন্তু ৪৮ বছর বয়সী ফিলিপ সেই বৃদ্ধাকে ধর্ষণ করছিলো। অমানবিক সেই দৃশ্য গোপন ক্যামেরায় দেখতে পান রোগীর স্বজনরা। কিন্তু সে সময়ে তাদেরও করার কিছু ছিলো না।

উপায় না দেখে সাথে সাথে তারা পুলিশকে ফোন করেন। খবর ইয়াহু নিউজের। এ ঘটনায় ওই ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত।

যুক্তরাজ্যের ল্যাঙ্কাশায়ারের ব্লাকপুলে একটি কেয়ার হোমে কাজ করতেন ক্যারি।

সেখানেই এমন ঘৃণ্য কাজ ঘটান তিনি।  

আদালতে সরকারি কৌঁসুলিরা জানান, ৯৯ বছর বয়সী সেই বৃদ্ধার আচার-আচরণে পরিবর্তন লক্ষ্য করেন  তার স্বজনেরা। এমনকি তার শরীরে কাওকে স্পর্শও করতে দিতেন না। আর স্বজনরা দেখা করতে গেলে তিনি বলতেন, আমাকে রেখে যেও না, তারা আমাকে আঘাত করবে। তারা আমাকে অত্যাচার চালাবে।

ইয়াহু নিউজের প্রতিবেদনে বলা হয়, এরপর ওই নারীর রুমে গোপন একটি ক্যামেরা বসায় তার স্বজনরা। কেন তিনি এমন আচরণ করেন, সেটাই খুঁজে বের করতে চেয়েছিলেন তারা। পরে সেই সিসি ফুটেজে দেখা যায়, ওই নারীর রুমে প্রবেশ করছেন ৪৮ বছর বয়সী কেয়ার ওয়ার্কার ফিলিপ ক্যারি। তারপর ওই নারীকে ধর্ষণ করেন তিনি।

সাথে সাথে পুলিশে ফোন দেয় ওই নারীর পরিবার। এরপর পুলিশ এসে ক্যারিকে গ্রেফতার করে। সরকারি কৌঁসুলিরা ফরেনসিক সাক্ষ্যপ্রমাণ ও ক্যামেরা ফুটেজ আদালতে পেশ করার পর নিজের দোষ স্বীকার করে নেন ক্যারি।

news24bd.tv/আলী