এবার পরীমনির স্বামী রাজকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

এবার পরীমনির স্বামী রাজকে ‘মৃত’ দেখাচ্ছে ফেসবুক!

অনলাইন ডেস্ক

সাধারণত কেউ মারা গেলে ফেসবুক তার অ্যাকাউন্টটি রিমেম্বারিং করে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।  চিত্রনায়ক জায়েদ খানকে বেশ কয়েকবার ‘রিমেম্বারিং’ তথা ‘মৃত’ বলে প্রচার করেছিল ফেসবুক। এর আগে অনেককে ফেসবুক ‘মৃত’ ঘোষণা করেছিল। পরে জানা যায়, ভুল আবেদনে এমনটা করেছে তারা।

এবার একই বিভ্রাটে পড়লেন চিত্র নায়িকা পরীমণির বর্তমান স্বামী অভিনেতা শরিফুল রাজ।

তবে রাজ জানান, এতে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। তিনি বেঁচে আছেন, ভালো আছেন। তার মতে, কেউ কেউ বিষয়টি জানিয়ে হয়তো ফেসবুকে রিপোর্ট করেছে।

বিষয়টি খুবই দুঃখজনক।

গত বছর চিত্রনায়িকা পরীমনিকে বিয়ে করেন রাজ। চলতি বছর আনুষ্ঠানিকভাবে জানান, তারা মা-বাবা হতে যাচ্ছেন। তাদের বিয়ের ঘোষণার পর রাজের ফলোয়ার যেমন বেড়েছে, তেমনি বেড়েছে রিপোর্টের সংখ্যাও। যার সর্বশেষ নজির হিসেবে তার প্রোফাইলটি মিথ্যা তথ্যে রিমেম্বারিং হলো।

প্রসঙ্গত, গতকাল সোমবার রাতেই ফেসবুক ‘রিমেম্বারিং’ করেছে নায়িকা সুবাহ শাহ হুমায়রার ফেসবুক অ্যাকাউন্টটি। সিনেমায় আলোচনায় না আসলেও ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা এবং গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করে খবরের শিরোনাম হয়েছেন বহুবার। দেশীয় তারকাদের মধ্যে চিত্রনায়ক জায়েদ খান একাধিকবার ‘রিমেম্বারিং’ ঝামেলায় পড়েছিলেন। এমনটা হয়েছে তসলিমা নাসরিন, অভিনেতা পলাশসহ আরও বেশ কয়েকজনের বেলায়ও।

news24bd.tv/ তৌহিদ