পঞ্চগড় জেলা আ’লীগের সভাপতি সুজন, সম্পাদক সম্রাট

ফাইল ছবি

 

 

 

পঞ্চগড় জেলা আ’লীগের সভাপতি সুজন, সম্পাদক সম্রাট

পঞ্চগড় প্রতিনিধি 

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট। তারা আগের কমিটিতে একই পদে ছিলেন। এবার তারা পুনরায় নির্বাচিত হয়েছেন। রবিবার বিকেলে জেলা আওয়ামীলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সমঝোতার মধ্য দিয়ে তাদের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

পঞ্চগড় চিনিকল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন ঘিরে পঞ্চগড় জেলার নেতা কর্মীদের মাঝে উচ্ছাস উদ্দীপনা লক্ষ্য করা গেছে। সকাল থেকে জেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা থেকে তৃণমূলের নেতা কর্মীরা মিছিল নিয়ে মাঠে প্রবেশ করে। প্রথম অধিবেশনে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।  

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফি, দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, কেন্দ্রীয় আওয়ামীলীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন, পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ ।  

news24bd.tv/এআর-কাবুল