প্রেমিকাকে গণধর্ষণ, কৃষকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩

সংগৃহীত ছবি

প্রেমিকাকে গণধর্ষণ, কৃষকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

বগুড়ার নন্দীগ্রামে বিয়ের কথা বলে প্রেমিকাকে ডেকে এনে গণধর্ষণের অভিযোগে কৃষকলীগ নেতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের সঙ্গে জড়িত আরও তিনজন পলাতক রয়েছেন। গ্রেপ্ততারকৃতরা হলেন- নন্দীগ্রাম পৌর কৃষকলীগ সভাপতি সুমন (২৬), ধর্ষিতা যুবতীর প্রেমিক শাহাদৎ (৪২) ও তাদের সহযোগী হযরত আলী (৩৬)।

শনিবার (২ এপ্রিল) বিকেলে গ্রেপ্ততারকৃত ৩ জনসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন ধর্ষণের শিকার ওই নারী।

জানা গেছে, শেরপুর উপজেলার রামনগর গ্রামের স্বামী পরিত্যক্তা এক যুবতীর সঙ্গে নন্দীগ্রাম উপজেলার শাহাদৎ এর মোবাইল ফোনে পরিচয় হয়। ওই যুবতীর স্বামী না থাকায় এবং শাহাদৎতের স্ত্রী না থাকায় একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত শুক্রবার (১ এপ্রিল) শাহাদৎ ওই যুবতীকে বিয়ে করবে বলে নন্দীগ্রাম আসতে বলে। সন্ধ্যায় ওই যুবতী নন্দীগ্রাম আসলে শাহাদৎতের সঙ্গে দেখা হয়।

তারা বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে রাত ১০টার দিকে নন্দীগ্রাম কলেজ পাড়া এলাকা থেকে শাহাদৎতের বাড়ি রিধইল গ্রামে পাঁয়ে হেঁটে যাচ্ছিল। সেখানে আগে থেকেই ওই ওৎ পেতে থাকা রাকিব (২৬), মনির (২৩) ও বিজয় (২৮) নামের তিন যুবক শাহাদৎসহ ওই যুবতীকে আটক করে। পরে তাদেরকে পাশের একটি ইউক্যালিপটাস বাগানে নিয়ে যায়। সেখানে আগে থেকেই সুমন ও হযরত নামের দুই যুবক অপেক্ষা করছিল। সেখানে ভোররাত পর্যন্ত ওই যুবতীকে গণধর্ষণ করা হয়।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম বলেন, ধর্ষিতার জবানবন্দী এবং গ্রেফতারকৃত ৩ জনের স্বীকারোক্তি অনুযায়ী ৬ জনের নামে মামলা রেকর্ড করা হয়েছে।

news24bd.tv/আলী