বলিউডে অভিষেকের অপেক্ষায় হিরো আলম!

বলিউডে অভিষেকের অপেক্ষায় হিরো আলম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনায় আসা আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম এবার দেশের গণ্ডি পেরিয়ে হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। অবিশ্বাস্য মনে হলেও ঘটনা কিন্তু সত্য।  

২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির একটি বলিউড মুভির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘বিজু দ্য হিরো’ নামের এই ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

এ উপলক্ষ্যে (৮ আগস্ট, বুধবার) দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়। আগামী ডিসেম্বর থেকে ভারতের ঝড়খণ্ড রাজ্যের রাজধানী রাঁচিতে ছবিটির শুটিং কাজ শুরু হবে বলে জানা গেছে।

আরও পড়ুন → হিরো আলম যখন টারজান!

ছবিটিতে ‘মূক’ চরিত্রে অভিনয় করবেন হিরো আলম। পুরো সিনেমার গল্প আবর্তিত হবে তাকে ঘিরে।

এতে একজন বলিউড অভিনেত্রী অভিনয় করবেন। তবে তার নাম এখনও জানা যায়নি।

news24bd.tv

হিরো আলম প্রসঙ্গে পরিচালক প্রভাত কুমার বলেন, ‘আমরা তার খোঁজ পাই সোশ্যাল মিডিয়ায়। এরপর ভারতের বেশ কয়েকটি পত্রিকাতেও তার সম্পর্কে প্রতিবেদন দেখি। আমরা যে চরিত্র খুঁজছিলাম, মনে হচ্ছিল এটা তিনি করতে পারবেন। ’

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

‘মার ছক্কা’ চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার পর স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘টারজান দ্য হিরো আলম’-এও কাজ করেছেন নায়ক হবার স্বপ্ন বোনা এই মানুষটি। তবে এবার সব ছাড়িয়ে হিন্দি ছবিতে ডানা মেলতে যাচ্ছেন আলোচিত এই অভিনয় শিল্পী।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর