বিরুশকা দম্পতিকে 'জন্ম নিরোধক' দিতে চান রাখি!

রাখি সাওয়ান্ত

বিরুশকা দম্পতিকে 'জন্ম নিরোধক' দিতে চান রাখি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিতর্কে থাকতেই পছন্দ করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কখনো সানি লিওনকে আপত্তিকর ভাষায় আক্রমন, কখনো বেফাঁস মন্তব্য, কখনো নিজের খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে বিতর্কে জড়ান এ অভিনেত্রী। বিতর্কের মাধ্যমে কীভাবে খবরে থাকতে হবে সেই ব্যাপারে বিপুল জ্ঞান রয়েছে রাখির। এবার নিজের জন্মনিরোধক পণ্য 'কনডম' বিরাট-আনুশকাকে উপহার হিসেবে দিতে চেয়ে আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি বি-বয় নামে ওই কনডম ব্রান্ডটি লঞ্চ করা হয়। পণ্যটির বিজ্ঞাপনে দেখা যায় রাখি সাওয়ান্তকে। এছাড়া সোশ্যাল মিডিয়ায়ও পণ্যটির গুনগান করতে দেখা যায় রাখিকে। সানি লিওন ও বিপাশাও বসুকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে রাখি বলেছেন, তারা যে কনডমের বিজ্ঞাপন করেছেন তার চেয়ে আমার 'বি-বয়' অনেক উন্নত।

এখানেই শেষ নয়। জন্মনিরোধক পণ্যটি লঞ্চ করার সঙ্গে সঙ্গে এক বিস্ফোরক মন্তব্যও করেছেন রাখি। জানা গেছে, রাখি চাইছেন নবদম্পতি বিরাট কোহলি এবং আনুশকা শর্মাই প্রথম তার লঞ্চ করা পণ্যটি ব্যবহার করুন। রাখি এ যুগলকে তার কনডম উপহার হিসেবেও দিতে চেয়েছেন। এছাড়া জানিয়েছেন, কোন ফ্লেভারটি তার নিজের পছন্দ। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি পড়ে গেছে।

রাখি বলেন, ‘‘বিরাট কোহলি আর আনুশকা শর্মা সব থেকে সুন্দর যুগল। তারা সদ্য বৈবাহিক জীবনে পা রেখেছেন। আমি চাই, ওরাই প্রথম জন্মনিরোধক পণ্যটি ব্যবহার করুন এবং তার ফিডব্যাক জানান। আমি মনে করি, আমার কনডম বিশেষ মানের। এই প্রথম এতগুলো ফ্লেভার নিয়ে কোনও জন্মনিরোধক পণ্য বাজারে এল। ’’

নিজের জন্মনিরোধক পণ্যটি নিয়ে বাবা রামদেবকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন এ অভিনেত্রী। রাখির চ্যালেঞ্জ, রামদেবও বাজারে পতঞ্জলি জন্মনিরোধক পণ্য নিয়ে আসুন। তা হলে তিনি একজন যোগ্য প্রতিযোগী পাবেন।

ভিডিও লিঙ্ক-১
ভিডিও লিঙ্ক-২
ভিডিও লিঙ্ক-৩

সম্পর্কিত খবর