ফ্যাশন ডিজাইনাকে বিয়ে করছেন বরুণ!

ফ্যাশন ডিজাইনাকে বিয়ে করছেন বরুণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডে যেন এখন বিয়ের লগ্ন চলছে। কেউ বিয়ে করছেন, কেউ গোপন বিয়ের খবর জানাচ্ছেন। মাত্র দুই মাসেই এমন কয়েকটি বিয়ের খবর জানতে পেরেছে বলিউড। বিয়ে করেছেন আনুশকা-বিরাট।

গোপন বিয়ের খবর দিয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ ও সুরভিন চাওলার মতো নায়িকা। এবার জানা গেল, শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন স্টুডেন্ট অব দ্য ইয়ার খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান।

তারকাদের বিয়ে, জীবনযাপন, পোশাক পরিচ্ছদ নিয়ে দর্শক ও ভক্তদের মধ্যে একটা বাড়তি আগ্রহ সবসময়ই কাজ করে। কখনো বাস্তবতা, কখনো গুঞ্জন সবকিছুতেই খোঁজ রাখেন তারা।

আর বলিউডে সেটি নানা মাত্রায় সামনে আসে। বরুণের বিয়ের খবরটাও তাই ভক্তদের মাঝে চাঞ্চল্য সৃষ্টি করেছে। আর যেহেতু সোশ্যাল মিডিয়ায় বরুণের নারী ভক্তের তালিকাটা বেশ লম্বা, তাই এই খবরটা আবার অনেকের মনে আলোড়নও তুলেছে।  অনেকেই সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে আক্ষেপ প্রকাশ করেছে।

‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘জুড়ুয়া-২’র জোড়া সাফল্যে ‘দিলওয়ালে’ বয়ের ফ্যান ফলোয়ার্স হু হু করে বেড়েছে। একই সঙ্গে পুরনো অনুরাগীরাও আরও বেশি করে বরুণের প্রেমে পড়েছে। বলতে হবে ২০১৭ সালটা বেশ ভালই গেছে বরুণ ধাওয়ানের। কারণ সব মিলিয়ে নয়টি হিট ছবি উপহার দিয়েছেন এই অভিনেতা। তবে তার বিয়ের খবরেই এ মুহূর্তে  সরগরম বি-টাউন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রেমিকা বলিউডের কেউ নন। গার্লফ্রেন্ড নাতাশা দালাল পেশায় ফ্যাশন ডিজাইনার। দীর্ঘদিনের এই প্রেমের সম্পর্ককেই এবার পরিণতি দিতে চলেছেন বরুণ। গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দুই লাভ বার্ডস। নতুন বছরের মাঝামাঝি কোন সময়েই আসবে সেই শুভক্ষণ।  

তবে বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে বাবা-মায়ের সিদ্ধান্তকে গুরুত্ব দিতে চান বরুণ। সহকর্মী অানুশকা শর্মার মতো বিদেশে গিয়ে বিয়েটা করে চমকে দিতেও নাকি তাঁর আপত্তি নেই। তবে বাবা-মায়ের প্রতিক্রিয়া নিয়ে একটু দ্বন্দ্বে রয়েছেন। কেননা পাঞ্জাবি পরিবারের হওয়ায় বাবা-মা ঐতিহ্য মেনেই তাঁর বিয়ে দিতে চাইবেন, এমনটাই মনে করেন বরুণ ধাওয়ান।

এদিকে বাবা ডেভিড ধাওয়ানের ‘বিবি নম্বর ১’-এর রিমেকে বরুণ থাকছে কি না তা নিয়ে ইতোমধ্যেই নানা গুজব রটেছে। এমনিতেই বাবার সঙ্গে কাজ করতে ভালবাসেন বরুণ। তবে এই রিমেকে তিনি বাবার সঙ্গে আদৌ কাজ করছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

সম্পর্কিত খবর