ন্যাম ভবনে এমপির ছেলের ঝুলন্ত লাশ

অনিক আজিজ

ন্যাম ভবনে এমপির ছেলের ঝুলন্ত লাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢাকার মানিক মিয়া এভিনিউয়ের ন্যাম ভবন থেকে সাতক্ষীরা-১ আসনের সাংসদ মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতের যে কোন সময় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

২৬ বছর বয়সী অনীক খুলনার সিপি পলিটেকনিক থেকে ইলেক্ট্রিক্যালে ডিপ্লোমা করে বিদেশে পড়তে যাওয়ার জন্য ঢাকা থেকে আইইএলটিএস করছিলেন। পাশাপাশি পাঠশালায় ফটোগ্রাফির কোর্স করছিলেন তিনি।

রবিবার সকালে খবর পেয়ে  ৫ নম্বর ভবনে সাংসদের বাসা থেকে অনিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

জানা গেছে, বাবা এমপি মুস্তফা লুৎফুল্লাহর আজ রবিবার সংসদে অধিবেশনে যাওয়ার কথা রয়েছে। এ উদ্দেশ্যে সকলে সাতক্ষীরা থেকে ঢাকায় পৌঁছেন তিনি। এসেই ছেলের মৃত্যু সংবাদ শোনেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শনিবার রাতে ন্যাম ভবনের ওই বাসায় ছিলেন অনিক, তার বোন অদিতি আদৃতা সৃষ্টি এবং তাদের পরিবারের এক ড্রাইভার। রাতে খাওয়া দাওয়া শেষে সবাই ঘুমাতে যায়। সকালে সবাই উঠলেও অনিক কক্ষের দরজা খুলছিল না। অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে বিকল্প চাবি দিয়ে ঘরের দরজা খুলে ভেতরে লাশ পাওয়া যায়।

শেরে বাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের তার গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।  

শেরেবাংলা নগর থানার ওসি গনেশ গোপাল বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পর্কিত খবর