‘মতভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করুন’

গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা।

‘মতভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করুন’

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব প্রতিনিধি

দলীয় মতভেদ, গ্রুপিং এবং হিংসা বিদ্বেষ ভুলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী নেতা-কর্মীদের দলের পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. আমম মিনহাজুর রহমান।

তিনি বলেছেন, যিনিই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন তথা নৌকা প্রতীক পাবেন তার পক্ষে কাজ করতে হবে।

রোববার রাতে আওয়ামী ফাউন্ডেশন মদীনা শাখা আয়োজিত এক গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রবাসী আওয়ামী নেতা-কর্মীদের প্রতি এ আহবান জানিয়েছেন তিনি।

ফাউন্ডেশনের সহসভাপতি শিল্পপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এম মহিউদ্দিন মিন্টুর সঞ্চালানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মদিনার বিশিষ্ট ব্যাবসায়ী হাশেম সওদাগর, মোরশেদ আলম, মদিনা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, আওয়ামী ফাউন্ডেশনের সহসভাপতি ফরিদুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক মো. কামাল, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, মো. সেলিম উদ্দিন ও হানিফ গাজী প্রমুখ।

ডা. আমম মিনহাজ আরোও বলেন, কেউ আমার পরিচয় জানতে চাইলে বলি আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী। পদ পদবীর দিকে না তাকিয়ে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দেবেন তাকেই নির্বাচিত করে আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

সম্পর্কিত খবর