শেষবারের মতো বিয়ে করতে যাচ্ছেন জোলি!

অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি

শেষবারের মতো বিয়ে করতে যাচ্ছেন জোলি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি! তবে এবার আর কোনও অভিনেতা নয় জোলির নতুন বর হতে চলেছেন এক ব্রিটিশ বিলিওনিয়ার। আর এটিই নাকি হবে জোলির শেষ বিয়ে। আন্তর্জাতিক একাধিক সংবাদ মাধ্যমে এ খবর প্রকাশ হয়েছে।

যদিও জোলির কাছ থেকে এ ব্যাপারে আনুষ্ঠানিক কোন ঘোষণা পাওয়া যায়নি।

তবে হলিউডে এখন এই খবর সবার মুখে মুখে। আর এ কারণেই ব্র্যাড পিটের সাথে বিচ্ছেদের যাবতীয় আইনি কর্মকাণ্ড সেরে ফেলতে চাইছেন তিনি। জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আর এক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সাথে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন।
 

সূত্রের খবর, জোলির নতুন জীবনসঙ্গীর পরিচয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এমনকী পাপারাৎজিরাও ক্লান্ত হয়ে পড়েছেন জোলির সম্ভাব্য নতুন বরের ছবি পেতে। সারাক্ষণ জোলিকে অনুসরণ করছেন তারা । তবে জোলিকে নাকি তার সাথে প্রকাশ্যে কোথাও ঘোরাফেরা করতে দেখা যায়নি। তবে ঘনিষ্ঠদের কাছে নাকি জোলি জানিয়েছেন যত শিগগিরই সম্ভব চতুর্থবার বিয়েটা তিনি সেরে ফেলতে চান।

সূত্রের খবর, ওই বিলিওনিয়ারের সঙ্গে জোলির পরিচয় হয় তার স্বেচ্ছাসেবামূলক কাজের জন্য। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে। দুজনের মানসিকতায় ও চিন্তায় নাকি অনেক মিল।

জোলি তার ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিয়ের পর লন্ডনেই ছেলে-মেয়েদের নিয়ে পাকাপাকিভাবে থাকতে চান তিনি। এমনকী এই চতুর্থ স্বামীই তার জীবনের শেষ পুরুষ হবেন- এমনটাও জানিয়েছেন।

সম্পর্কিত খবর