বিয়ের পিঁড়িতে নাবিলা

নাবিলাI -ফাইল ছবি

বিয়ের পিঁড়িতে নাবিলা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আয়নাবাজি চলচ্চিত্রের পর রাতারাতি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসা অভিনেত্রী নাবিলা। আগামীকাল সোমবার রাতে ঢাকার একটি কনভেনশন সেন্টারে গায়ে হলুদের অনুষ্ঠান হবে তাঁর। আর ২৬ এপ্রিল ঢাকার আরেকটি কনভেনশন সেন্টারে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

নাবিলার পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ের প্রস্তুতি এরইমধ্যে শেষ হয়েছে।

আমন্ত্রণ জানানো হয়েছে আত্মীয়-স্বজন আর শুভাকাঙ্ক্ষীদের। নাবিলার পছন্দমতো কেনাকাটা করা হয়েছে। আর অভিনেত্রী নিজেই এগুলো দেখভাল করেছেন।

এদিকে বিয়ের পর মধুচন্দ্রিমার পরিকল্পনাও সাজিয়ে রেখেছিলেন নাবিলা।

কথা ছিল বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা শেষ করে স্বামী জোবায়দুল হকসহ সৌদি আরবে যাবেন। সেখানে ওমরাহ পালনের পর যাবেন মধুচন্দ্রিমায়। তবে সেই পরিকল্পনা আপাতত জমা রাখতে হচ্ছে। কারণ, বিয়ের পরদিনই ২৭ এপ্রিল স্বামীর সঙ্গে ম্যানচেষ্টারে ছুটতে হচ্ছে নাবিলাকে। জোবায়দুল হককে প্রাতিষ্ঠানিক কাজে যেতে হচ্ছে ম্যানচেস্টারে। আর নববধূকে নিয়েই তিনি সেখানে যেতে চাইছেন। নাবিলাও তাতে বেশ খুশিমনে রাজি। সেখানে থাকবেন চারদিন। তবে এটাকে মধুচন্দ্রিমা হিসেবে দেখতে চাইছেন না নাবিলা। সে জন্য রয়েছে অভিনেত্রীর ভিন্ন পরিকল্পনা।

এ প্রসঙ্গে নাবিলা বলেন, ম্যানচেষ্টারে রিম (জোবায়দুল হকের ডাকনাম)  চার দিন অফিসের কাজেই বেশি ব্যস্ত থাকবে। তাই এটা কোনোভাবেই হানিমুন না। ২ মে দেশে চলে আসব। এরপর পরিকল্পনা।

এদিকে বিয়ের বেশিরভাগ কেনাকাটা দেশ থেকেই করেছেন আলোচিত এ অভিনেত্রী। বরাবরই দেশি পোশাকের প্রতি দুর্বল নাবিলা বলেন, 'বিয়ে আর হলুদে জামাকাপড়ের আশি ভাগ দেশ থেকে নেওয়া, বাকি ২০ ভাগ কলকাতা থেকে কিনেছি। বিয়ের পোশাকের নকশা আমি নিজেই দিয়েছি। '

সৌদি আরবে বড় হওয়া নাবিলা বাংলাদেশে ফেরার আট মাসের মাথায় বাবাকে হারান। তখনও তিনি কিশোরী। বোন ও ভাই অনেক ছোট। বড় সন্তান হিসেবে সংসারের হাল ধরতে হয় তাঁকে। পড়াশোনার পাশাপাশি ২০০৬ সালে টিভির অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর