নভেম্বরেই রণবীর-দীপিকার বিয়ে?

দীপিকা-রণবীর।

নভেম্বরেই রণবীর-দীপিকার বিয়ে?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গত বছরের ডিসেম্বরে বিয়ের কাজ সারলেন দুই সুপারস্টার বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটি। চলতি মাসে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করলেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। দুদিন পরেই ঘনিষ্ঠ বন্ধুকে লুকিয়ে বিয়ে করলেন অভিনেত্রী নেহা ধুপিয়াও।

যেন বলিউড পাড়ায় বিয়ের ঢেউ বইছে।

হয়তো এগুলো দেখে আর তর সইছে না বলিউডের আরেক জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। শোনা যাচ্ছে, আগামী ১৯ নভেম্বর মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত জুটি। রণবীর নাকি জুলাই মাসেই বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু হাতে ছবির কাজ থাকায় বিয়ের দিন কিছুটা পিছিয়ে নভেম্বরে করা হয়েছে।

নতুন বছরের শুরু থেকেই দীপিকা ও রণবীরের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। তাদের নাকি আংটি বদলও হয়ে গেছে। গত বছরের ডিসেম্বরে বিরাট কোহলি ও আনুশকা শর্মা ইতালির তাসকানি শহরে রাজকীয় বিয়ে সারার পর থেকেই দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে হইচই শুরু হয়। যদিও এ বিষয়ে কখনোই মুখ খোলেননি ‘বর-কনে’ কেউই।

এদিকে, বর্তমানে দীপিকা পাড়ুকোনের হাতে কোনো ছবির কাজ নেই। এজন্য নাকি বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন দিপি, তাই হাতে নতুন কোনো ছবির কাজ রাখেননি।

ইতিমধ্যে নাকি তিনি বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। বেঙ্গালুরু থেকে দীপিকার মা-বাবা সম্প্রতি মুম্বাইয়ে এসেছেন। এই মুম্বাই শহরেই নাকি তার বিয়ের সমস্ত অনুষ্ঠান হবে। তবে যতক্ষণ না পাত্র-পাত্রী মুখ খুলছেন, ততক্ষণ সবটাই জল্পনা ও কল্পনার স্তরে।

ইদানিং কাউকে না জানিয়ে লুকিয়ে বিয়ে করা বলিউডের একটা রীতি হয়ে দাঁড়িয়েছে। বিরাট-আনুশকা ইতালি গিয়ে বিয়ে করেছেন অনেকটা লুকিয়েই। সোনম তার বিয়ের কথা কবুল করেছেন বিয়ের মাত্র সপ্তাহ খানেক আগে। অভিনেত্রী নেহা ধুপিয়া তো বিয়ের অনুষ্ঠান সেরে টুইট করে সুখবর জানিয়েছেন।

কাজেই, দীপিকা-রণবীরও কি সোনম কাপুরের মতো বিয়ের এক সপ্তাহ আগে বিবৃতি দেবেন, নাকি আনুশকা শর্মা ও নেহা ধুপিয়ার মতো লুকিয়ে বিয়ে করে তারপর টুইট করে বিয়ের সুখবর জানাবেন, সেদিকেই তাকিয়ে তাদের অগণিত ভক্ত। তবে সম্প্রতি ছড়ানো গুঞ্জন যদি সত্যি হয়, আপাতত অপেক্ষা শুধু নভেম্বরের জন্য।

সম্পর্কিত খবর