সিলেটের নির্বাচন ‘এসিড টেস্ট’: দুদু

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

সিলেটের নির্বাচন ‘এসিড টেস্ট’: দুদু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিলেটের নির্বাচন সরকার এবং নির্বাচন কমিশনের জন্য এসিড টেস্ট বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি বলেছেন, ‘সিলেট সিটি নির্বাচনে অসম্ভব জনসমর্থন রয়েছে ধানের শীষের পক্ষে। এই নির্বাচন হবে সরকার এবং নির্বাচন কমিশনের জন্য একটা এসিড টেস্ট। আমরা দেখব তারা কী করে।

যদি খুলনা ও গাজীপুর স্টাইলে সিলেটে নির্বাচন করে তাহলে এর পরিণতি হবে ভয়ঙ্কর। ’

রোববার সকালে সিলেটের বনকলা পাড়া নতুন মসজিদের পাশে ৭নং ওয়ার্ডে সিলেট সিটি নির্বাচনে বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে প্রচারণা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেছেন, ‘খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রমাণ হয়েছে এই সরকার এবং নির্বাচন কমিশনের অধীনে ভালো নির্বাচনের সম্ভাবনা নেই। এদের (সরকার ও ইসি) অধীনে ভালো নির্বাচনের সম্ভবনা খুব কম জেনেও তারপরও আমরা এই সরকারের অধীনে নির্বাচনে যাচ্ছি, জনমত তৈরি করার লক্ষ্যে।

’ 

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, ‘আওয়ামী লীগ ভালো নির্বাচনের কথা শুধু মুখে বলে, বাস্তবে তাদের নেতৃত্বে নিকৃষ্ট নির্বাচন অনুষ্ঠিত হয়। এটা আর বেশি দিন চলতে পারে না। নির্বাচনও কখনও কখনও আন্দোলনের অংশ হিসেবে কাজ করে। ’

ওয়ার্ড বিএনপির সভাপতি মল্লিক আহমেদ চৌধুরীর সভাপতিত্বে নির্বাচনী সভায় কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ, সাবেক সাংসদ শাম্মী আক্তার, কেন্দ্রীয় মহিলা দলের নেত্রী রাশেদা বেগম হীরা, ইয়ামিন আরা হক, নিয়াজ হালিমা আরলি, বিএনপি নেতা মিজানুর রহমান মিজান, জিয়া উদ্দিন, আসিক উদ্দিন চৌধুরী, মাহাবুব কাদির শাহী, মোখলেছ খান প্রমুখ উপস্থিত ছিলেন।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর