পার্লার ব্যবসায়ী শাম্মীর রহস্যজনক মৃত্যু: স্বামীসহ গ্রেফতার ২

নিহত শাম্মী আক্তার।

পার্লার ব্যবসায়ী শাম্মীর রহস্যজনক মৃত্যু: স্বামীসহ গ্রেফতার ২

ইমন চৌধুরী

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিউটি পার্লার ব্যবসায়ী শাম্মী আক্তারের রহস্যজনক মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার ভোররাতে শাম্মীর ছোট ছেলে সাইম আলম (১৭) বাদি হয়ে মঠবাড়িয়া থানায় দুই জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিষয়ে পিরোজপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ ইব্রাহিম জানান, নিহত শাম্মীর ছোট ছেলে সাইম আলম বাদি হয়ে তার দ্বিতীয় বাবা শেখ সিরাজুল সালেকিনকে প্রধান আসামি ও মামী আয়শা খানমকে দ্বিতীয় আসামি করে মামলাটি করেন।

আসামি দুজনকেই গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষ করে তাদের আদালতে পাঠানো হবে।

এদিকে মায়ের মৃত্যুর আসল ঘটনা উদঘাটন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মামলার বাদি ছেলে সাইম আলম।

উল্লেখ্য, মঠবাড়িয়া উপজেলা শহরে সোমবার শাম্মী আক্তারের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

মৃত নারী স্থানীয় একটি বিউটি পার্লারের ব্যবসা করতেন। তার স্বামী শেখ সিরাজুল সালেকিনও একজন ব্যবসায়ী। প্রথম স্বামী ফিরোজ আলম মারা যাওয়ার পর দুই সন্তান নিয়ে থানা পাড়ায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন শাম্মী। দুই বছর আগে তিনি আবার দ্বিতীয় বিয়ে করেন শেখ সিরাজুল সালেকিনকে।

পুলিশ জানায়, রোববার রাতে খাওয়াদাওয়া শেষে ঘুমিয়ে পড়েন শাম্মী। ভোরে তার স্বামী তাকে বিছানায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য পাওয়া যাবে।