দুই-তিন মাসের মধ্যে কেটে যাবে সংকট : হানিফ

ফাইল ছবি

দুই-তিন মাসের মধ্যে কেটে যাবে সংকট : হানিফ

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সংকট আগামী দুই থেকে তিন মাসের মধ্যেই কেটে যাবে। এছাড়া কারো অপপ্রচারে কান না দেয়ার আহ্বান জানান তিনি।

আজ শনিবার সকালে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত মৈত্রী হলে শোকাবহ আগস্টে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদের স্মরণে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

মাহবুব-উল আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুর খুনিদের অবিলম্বে দেশে ফিরিয়ে আনতে হবে।

যেসব দেশে বঙ্গবন্ধুর খুনিরা লুকিয়ে আছে, সেইসব দেশের রাষ্ট্র প্রধানদের ঐসব খুনিদের ফিরিয়ে দিতে সহযোগিতার আহ্বান জানান তিনি। সেইসঙ্গে খুনীদের সঙ্গে যেসব ষড়যন্ত্রকারী জড়িত ছিলো, তাদেরকেও আইনের আওতায় আনার দাবি জানান হানিফ।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো প্রতিহিংসার রাজনীতি করে না। প্রতিহিংসার রাজনীতি করে বিএনপি, যার শুরু করে দিয়ে গেছেন জিয়াউর রহমান।

বিএনপি মিথ্যাচারের রাজনীতি করে দেশের জনগণের সঙ্গে প্রতারণা করছে বলেও জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। প্রতিমন্ত্রী বলেন, সকল অন্যায়, জুলুমের বিরুদ্ধে লড়াই করে গণতন্ত্র রক্ষায় বাংলাদেশ ছাত্রলীগ সবসময় পথ দেখিয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে এদেশের মানুষকে সুন্দর জীবন-যাপনে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাবে বাংলাদেশ ছাত্রলীগ।

আলোচনা সভায় বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি জানান বক্তারা। সেইসঙ্গে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

news24bd.tv/রিমু