পুরোনো প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী, অতঃপর...
পুরোনো প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী, অতঃপর...

সংগৃহীত ছবি

পুরোনো প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী, অতঃপর...

অনলাইন ডেস্ক

স্বামীর সঙ্গে তার প্রাক্তনের বিয়ে দিলেন স্ত্রী নিজেই। শুনতে অবিশ্বস্য মনে হলেও এমন ঘটনা ঘটেছে ভারতের অন্ধ্র প্রদেশের তিরুপতির অম্বেডকর নগরে। এক মহিলা সত্যিসত্যিই স্বামীর বিয়ে দিয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গে। এমনকি, নবদম্পতির সঙ্গে এক বাড়িতে থাকতেও রাজি হয়েছেন তিনি।

 

ঘটনাটির আইনি বৈধতা নিয়ে প্রশ্ন রয়েছে। তবে তাতে তিন স্বামী-স্ত্রীর বিয়েতে বাধা পড়েনি। স্থানীয় মন্দিরে নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিয়েছেন স্ত্রী। পাশপাাশি দাঁড়িয়ে ছবিও তুলেছেন।

খবর আনন্দবাজার পত্রিকার।  

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, এক জাতীয়স্তরের সংবাদ সংস্থায় প্রকাশিত হয়েছে খবরটি। তারা জানিয়েছে, কল্যাণের সঙ্গে বছরকয়েক আগে আলাপ হয় বিমলার। দু’জনে বিয়েও করেন। অনলাইনে ভিডিয়ো তৈরি করার পেশায় যুক্ত কল্যাণ অবশ্য অনেক আগে থেকেই বিশাখাপত্তনমবাসী নিত্য শ্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু দূরত্বজনিত কারণে দু’জনেই একটা সময়ে সেই সম্পর্ক থেকে পিছিয়ে আসেন।

সংবাদ সংস্থাটি জানিয়েছেন, সম্প্রতিই কর্মসূত্রে কল্যাণের বাড়ির কাছে থাকতে আসেন নিত্য শ্রী। দু’জনের সাক্ষাৎ হয়। বিমলাও স্বামীর প্রেমের কথা জানতে পারেন।

বিমলা ওই সংবাদ সংস্থাকে জানিয়েছেন, স্বামীর পুরনো প্রেম এবং বিচ্ছেদে সহমর্মী হয়েই তাদের বিয়ে দেওয়ার কথা ভাবেন তিনি এবং দু’জনকে শেষপর্যন্ত রাজিও করান।

বিমলা, কল্যাণ এবং নিত্য শ্রীর এই কাহিনী সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই বিমলার ‘সদিচ্ছা’ দেখে বিস্ময় প্রকাশ করেছেন।

news24bd.tv/রিমু