শাশুড়ির বিরুদ্ধে যে অভিযোগ শুভশ্রীর!

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

শাশুড়ির বিরুদ্ধে যে অভিযোগ শুভশ্রীর!

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

চিত্রনায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সিঁথিতে এ বছরের মে মাসেই সিঁদুর পরিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অন্যদের মতো লুকিয়ে নয়, সবাইকে জানিয়ে বেশ ধুমধাম করে বিয়ের পর্ব সারেন এ জুটি। বিয়ের পরপর মার্কিন মুলুকে মধুচন্দ্রিমাও সেরেছেন রাজ-শুভশ্রী। কিন্তু কেমন চলছে তাঁদের সংসার? সে খবর জানা গেছে বিয়ের তিন মাসের মাথায় শাশুড়ির বিরুদ্ধে নায়িকার 'অভিযোগ' থেকেই! কী সেই অভিযোগ? শুভশ্রীর কথায়- 'রাজের মা আমাকে রান্নাঘরেই যেতে দেন না।

'

একটু ধাক্কা লাগলো? যেখানে ঐশ্বরিয়া রাই বচ্চন আর জয়া বচ্চনের মধ্যে মানসিক বিরোধ নিয়ে কিছুদিন পর পর সংবাদপত্রে শিরোনাম হচ্ছে, সেখানে এ কী 'অভিযোগ' শুভশ্রীর! তার অর্থ, বিয়ের পর সংসার নিয়ে বেশ ভালো আছেন শুভশ্রী। ভালো আছেন রাজের পরিবারও। অথচ, বিয়ের পর পর কত গুঞ্জনই না উঠেছিল! কতদিন টিকবে এ সংসার তা নিয়ে নিন্দুকেরা প্রশ্ন তুলেছিল। সকল নিন্দুকের মুখে ছাই ঢেলে দিলেন শুভশ্রী।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে দু'জনই তাদের নিজ নিজ ক্ষেত্রে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। দু'জনের প্রেম ছিল আগেই। চিত্রনায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্কের কথা টলিউডের সবার জানা। সেই সম্পর্ক ভাঙার পর শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাজের। তবে সন্দেহ ছিল বিয়ে নিয়ে। কারণ, মিমির সঙ্গে রাজের সম্পর্কটা একেবারে ঢিলেঢালা ছিল না। সেটা মুহূর্তে ভেঙে যায়। তবে শুভশ্রীর বেলায় সেটা হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে চার হাত এক হয়েছিল ১১ মে।

বিয়ের পর প্রায় তিনটা মাস কাটিয়ে ফেললেন রাজ-শুভশ্রী। ১১ অগস্ট সেই দিন। শুভশ্রী জানিয়েছেন, স্বামী রাজের সঙ্গে প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করছেন। প্রতিদিন নিয়ম করে নবদম্পতি একই সঙ্গে ওয়ার্কআউট করেন। এক ঘণ্টার সেই ওয়ার্কআউট সেশন তারা দু’জনেই বেশ উপভোগ করেন।

বাড়িতে গৃহকর্মীর কমতি না থাকলেও বিয়ের পর স্বামী ও শাশুড়িকে নিজেই রান্না করে খাইয়েছেন শুভশ্রী। এছাড়া অন্যরা রান্না করলেও তদারকি করতে ছুটে যান রান্নাঘরে। তবে শুভশ্রীর ‘অভিযোগ’- রাজের মা তাকে রান্নাঘরে যেতে দেন না।

নায়িকার কথায় বোঝা গেল তারা বেশ সুখে-শান্তিতেই আছেন। ভক্তরাও তো তেমনটাই চাইছিলেন। শশুরবাড়ির প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী তাই বললেন, বিয়ের তিন মাস সেলিব্রেট করার কোনও যুক্তিই নেই। কারণ, বিয়ের পরে প্রতিটি দিনই তিনি ‘সেলিব্রেট করছেন।

এদিকে বিয়ের পর থেকে সবকিছুরই হালনাগাদ তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে দিতেন শুভশ্রী। এমনকি তাদের হানিমুনের ভিডিও পর্যন্ত পাওয়া গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার টুইটারে ভক্তদের শুভশ্রী জানালেন, নতুন কিছু আসছে, আপাতত সে পথেই আছে।

গত সোমবার শুভশ্রীর এই টুইট ঘিরে বেশ জল্পনা-কল্পনা শুরু হয়ে গিয়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অনেকেই ধারণা করে নেন, হয়ত নতুন অতিথি আসছে এ দম্পতির ঘরে। এ নিয়ে অনেকে প্রশ্নও করেন। তবে তেমন কোন আভাস রাজ বা শুভশ্রী কারও কাছ থেকে পাওয়া যায়নি। শোনা যাচ্ছে বিয়ের পর আবার কাজে ফিরছেন শুভশ্রী। আসছে নতুন প্রজেক্ট। টুইটারে শুভশ্রীর পোস্টে দেখা যায়, ভারতীয় বাংলা ছবির বেশ কিছু কলাকুশলীর সঙ্গে দাঁড়িয়ে নায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘নতুন কিছুই আসছে। সেটা কী, ধারণা করুন তো?’

বিয়ের পর রাজ চক্রবর্তী কাজে ফিরেছেন। ‘অ্যাডভেঞ্চার জোজো’ নামের একটি ছবি শুটিং শুরু করেছেন রাজ চক্রবর্তী। তবে শুভশ্রী ছুটিতেই ছিলেন। নতুন বিবাহিত জীবনে ব্যস্ত সময় পার করছেন। আবার কাজে ফিরছেন তিনি। তবে কোন ছবিতে আর নায়ক-পরিচালক কে, সেটা রহস্যই রেখেছেন শুভশ্রী।

এ বছরের ৬ মার্চ রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর বাগদান হয় গোপনে। ওই দিন সন্ধ্যায় কলকাতায় রাজের আনন্দপুর ফ্ল্যাটে আয়োজিত এক অনুষ্ঠানে নিজেদের খুব ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। বাগদানের পর রাজ আর শুভশ্রী জানান, বিয়েতে কোনো গোপনীয়তা থাকবে না। সবাইকে আগেই জানানো হবে। ১১ মে বিয়ের পিঁড়িতে বসেন রাজ ও শুভশ্রী।

সম্পর্কিত খবর