তিন দিনেই ২০০ কোটি, রেকর্ড ব্লকবাস্টারের পথে পোন্নিয়েন সেলভান

সংগৃহীত ছবি

তিন দিনেই ২০০ কোটি, রেকর্ড ব্লকবাস্টারের পথে পোন্নিয়েন সেলভান

অনলাইন ডেস্ক

মুক্তির মাত্র তিন দিনেই ২০০ কোটির ঘরে প্রবেশ করেছে ভারতের বিখ্যাত নির্মাতা মনি রত্নমের পোন্নিয়েন সেলভান। গতকাল রোববার একাধিক ভাষায় মুক্তি পাওয়া সিনেমাটি বিশ্বব্যাপী ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করে। চলতি বছর চতুর্থ ভারতীয় সিনেমা হিসেবে মুক্তির তিন দিনে এই রেকর্ড গড়ল পোন্নিয়েন সেলভান।

এর আগে রাইজ রোর রিভল্ট (আরআরআর), কেজিএফ ২ এবং ব্রহ্মাস্ত্র যথাক্রমে এই রেকর্ড গড়েছিল।

পোন্নিয়েন সেলভান নির্মাণকারী প্রতিষ্ঠান লাইকা প্রডাকশনস আনুষ্ঠানিকভাবে সিনেমাটির ২০০ কোটি রুপি আয়ের ঘোষণা দিলেও, ঠিক কত আয় করেছে তা নির্দিষ্ট করে জানায়নি। তবে বিভিন্ন তথ্যসূত্র মতে, তিন দিন শেষে কালকির বিখ্যাত উপন্যাস থেকে নির্মিত এই সিনেমাটির মোট আয় ২০৮ কোটি রুপি।

রোববার পর্যন্ত পোন্নিয়েন সেলভানের গ্রোস (টিকিট বিক্রি থেকে ট্যাক্স দেওয়া ব্যতীত) আয় ২০৮ কোটি রুপি। নেট আয় (টিকিট থেকে ট্যাক্স কাটার পর) ৯৫ কোটি রুপি।

এদিকে, সিনেমাটি এখন পর্যন্ত মোট শেয়ার তুলেছে ১০৭ কোটি রুপি।

বিশ্বব্যাপী মোট ১৩০ কোটি রুপিতে বিক্রি হয়েছে এই সিনেমার প্রদর্শন সত্ত্ব। ১০৭ কোটি রুপি তুলে ফেলায় বক্স অফিসে হিট হতে সিনেমাটির আর ২২ কোটি শেয়ার তুললেই হবে।

তবে জনমনে যেভাবে সাড়া ফেলেছে এই মাল্টিস্টারার সিনেমা বক্স অফিস বিশ্লেষকরা মনে করছেন, বক্স অফিস থেকে আরও কয়েক শ কোটি রুপি ঘরে তুলবে পোন্নিয়েন সেলভান। শুধু তাই নয়, তামিল ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি আয় করা সিনেমা কমল হাসানের বিক্রমকেও পেছনে ফেলার দৌড়ে বেশ ভালোভাবেই এগোচ্ছে এই সিনেমা।

কালকির উপন্যাস থেকে নির্মিত পোন্নিয়েন সেলভানে অভিনয় করেছেন চিয়ান বিক্রম, কার্থি শিবকুমার, জয়ম রবি, ঐশ্বর্য রয় বচ্চন এবং তৃষা কৃষ্ণা।

news24bd.tv/সাব্বির