কুষ্টিয়ায় কাফনের কাপড়-ককটেল পাঠিয়ে ব্যবসায়ীকে হত্যার হুমকি

কুষ্টিয়ায় কাফনের কাপড়-ককটেল পাঠিয়ে ব্যবসায়ীকে হত্যার হুমকি

জাহিদুজ্জামান, কুষ্টিয়া: 

কুষ্টিয়ার কুমারখালীতে ব্যবসায়ীর ব্যক্তিগত অফিসের সামনে কাফনের কাপড় ককটেল চিরকুট রেখে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা।  সোমবার (৩ অক্টোবর) ভোরে কুষ্টিয়ার কুমারখালী কয়া ইউনিয়নের চর বানিয়াপাড়া এলাকার ব্যবসায়ী আক্তার হোসেনের অফিসের সামনে একটি ব্যাগ দেখতে পান মুসুল্লিরা।  পরে ব্যাগ খুলে ব্যাগের মধ্যে কাফনের কাপড়- ককটেল ও হত্যার হুমকি দিয়ে লেখা একটি চিরকুট দেখতে পান।  

ওই চিরকুটে লেখা আছে- তোরা যখন এলাকায় ছিলিনি (ছিলি না) তখন সব ঠিকই ছিল।

কিন্তু তোরা যা করছিস ঠিক না। আজ নমুনা দিয়ে গেলাম। ৪৮ ঘণ্টার মধ্যে তোর জন্য বেশি না দুটো গুলিই যথেষ্ট। যা তুই উপহার পাবি।
আর কাফনের কাপড়টা ঠিক করে রখিস। যা তোর কাজে লাগবে। সাবধান সাবধান সাবধান। ওই চিঠির নিচে ডান পাশে ইংরেজিতে লেখা ছিল  R K I .

পরে পুলিশ এসে কাফনের কাপড় ককটেল ও হত্যার হুমকি দেওয়া চিরকুট জব্দ করে নিয়ে যায়।

এ বিষয়ে আক্তার হোসেন জানান, আমি কয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলী হোসেনের সমর্থক। আমরা চেয়ারম্যান আলী হোসেনের নেতৃত্বে আমাদের এলাকার জুয়া মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছি। আমার ধারণা যারা মাদক জুয়া ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালায় তারাই এই ঘটনা ঘটিয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আমি নিজে ঘটনাস্থলে গিয়েছিলাম। ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া কাফনের কাপড় ককটেল ও হত্যার হুমকির চিরকুট আমরা জব্দ করে নিয়ে এসেছি। আমরা তদন্ত করে দেখছি এই ঘটনার সঙ্গে কারা জড়িত বা কারা এই ঘটিয়েছে।

news24bd.tv/কামরুল