নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

প্রতীকী ছবি

নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৯ বছর বয়সী এক নারী নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ  ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১২ অক্টোবর) দিবাগত রাত একটার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী সাতজনকে আসামি করে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় একটি মামলা করেন।

গ্রেপ্তারকৃতরা হলো নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন ওরফে আলম (২৬)।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রাব্বানী ভুক্তভোগী ওই নারী নৃত্যশিল্পীর বরাত দিয়ে জানান, গত বুধবার সন্ধ্যার পর উপজেলার সাদিপুর ইউনিয়নের এক অনুষ্ঠানে ওই নারী নৃত্য পরিবেশন করেন।

 পরে দিবাগত রাত ১টার দিকে নয়াপুর বাজার এলাকা দিয়ে ফেরার পথে চোত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই ইসরাফিল, রুহুল আমিন, বাবু ও খোকন ওরফে আলমসহ সাতজনের একটি সংঘবদ্ধ দল নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে অবরুদ্ধ করে ওই নারীকে উঠিয়ে নিয়ে পাশের নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। ইতোমধ্যেই জড়িত চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

news24bd.tv/কামরুল