সরকার সন্তুষ্ট নয় বলে ৩ এসপির অবসর: মুক্তিযুদ্ধ মন্ত্রী

ফাইল ছবি

সরকার সন্তুষ্ট নয় বলে ৩ এসপির অবসর: মুক্তিযুদ্ধ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

সরকারের কাছে মনে হয়েছে তাদের (সদ্য অবসর পাওয়া সরকারি কর্মকর্তারা) কর্মকাণ্ডে সরকার সন্তুষ্ট নয় এজন্য তিন পুলিশ সুপারকে সময়ের আগেই অবসরে পাঠানো হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে এ কথা বলেন মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের অবসর দেয়া এটা সরকারের রুটিন কাজ। তবে তাদের ব্যাপারে সরকারের কাছে এমন কিছু তথ্য নিশ্চয়ই সরকারের কাছে ছিল।

এ জন্যই তাদের বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে।

বর্তমানে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক এবং সন্তোষজনক আছে বলে জানিয়ে মুক্তিযুদ্ধ মন্ত্রী বলেন, পূজা সফলভাবে শেষ হয়েছে। এ জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ। তিনি বলেন, রোহিঙ্গাদের নিয়ে সরকার উদ্বিগ্ন।

যত দ্রুত সম্ভব রোহিঙ্গা সমস্যা সমাধান করতে চায় সরকার। সেইসাথে সীমান্তের আইনশৃঙ্খলা নিয়ে সরকার সচেতন। রোহিঙ্গাদের মধ্যে কিছু উচ্ছৃঙ্খল মানুষ আছে যারা মাদক ব্যবসার সাথে জড়িত।

মন্ত্রী আরও বলেন, রোহিঙ্গাদের মধ্যে যারা অবৈধ কাজে জড়িত তাদের চিহ্নিত করা হবে। তাদের কার্যক্রম বন্ধ করতে কঠোর নজরদারি করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে। সীমান্ত দিয়ে যাতে মাদক আসতে না পারে সে ব্যাপারে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।

news24bd.tv/FA