গাছের ডাল কাটায় প্রতিপক্ষের হামলায় ভাই-বোন নিহত

গাছের ডাল কাটায় প্রতিপক্ষের হামলায় ভাই-বোন নিহত

হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম: 

কুড়িগ্রম সদরের কাঁঠালবাড়ী ইউনিয়নের রায়পুর গ্রামে আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। বুধবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের আবুল কালাম আজাদ (৭০) ও তার বড় বোন সকিনা বেগম (৭৫)। এ সময় আহত হয় নিহত আবুল কালাম আজাদের ছেলেসহ দুইজন।

এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বুধবার দিনের বেলা বাড়ির পাশের আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এরই জেরে প্রতিবেশি দুলাল মিয়া রাত ৯টার দিকে লাঠিসোটা নিয়ে আবুল কালামের বাড়িতে এসে হামলা চালায়। এ সময় আবুল কালাম আজাদ ও তার বড় বোন ছকিনা বেগম গুরুতর আহত হয়।

পরে তাদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় পুলিশ দুলাল মিয়ার ভাই নুর বকশ, নুর জামাল মিয়া ও ইকবাল হোসেন এবং ইকবালের স্ত্রী আলেয়া বেগম, ছেলে আশরাফ‚ল হক ও মিজানুর রহমানকে আটক করেছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, নিহত দুজনের মরদেহ পোস্টমর্টেমের জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে। পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুস সালাম জানান, হাসপাতালে আনার আগেই দুজনকে মৃত: অবস্থায় নিয়ে আসা হয়। ময়নাতদন্ত সাপেক্ষে হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

news24bd.tv/কামরুল