কুষ্টিয়ার খোকসায় নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ ১

কুষ্টিয়ার খোকসায় নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ ১

কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপ-নির্বাচন নিয়ে সহিংসতায় দুর্বৃত্তের ছোড়া গুলিতে আওয়াল খান (২৫) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। একই উপজেলায় পৃথক ঘটনায় আরও আহত হয়েছেন মামুন শেখ (৪৫) ও সোহেল শেখ (৩৩) নামে দুজন।

গুলিবিদ্ধ আওয়াল খান খোকসার জয়ন্তীহাজরা ইউনিয়নের মাশিলিয়া গ্রামের বক্কার খানের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি শিমুল আহমেদ খানের ছোট ভাই।

খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল জানান, আহতদের মধ্যে আওয়াল খানকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

খোকসা থানার ওসি (তদন্ত) মামুনুর রহমান জানান, শোমসপুর ইউনিয়নের চর হরিপুর গ্রামে ২ নভেম্বরের নির্বাচন নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে রাত সোয়া ৯টার দিকে প্রথমে বাকবিতন্ডা হয় । এক পর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হন আওয়াল খান।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসকদের পরামর্শে কুষ্টিয়ার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তাকে নেওয়া হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

অপরদিকে পৃথক আরেকটি ঘটনায় রাত সাড়ে ৯টার দিকে শোমসপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত জাফর শেখের ছেলে মজনু শেখ (৪৫) ও একই গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সোহেল শেখ (৩৩) কে প্রতিপক্ষ কুপিয়ে গুরুতর জখম করে। খোকসা থানার ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান তিনি বড় একটি পুলিশ দল নিয়ে এলাকায় অবস্থান করছেন। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে।

উল্লেখ্য, আজ ২ নভেম্বর (বুধবার) খোকসা উপজেলায় চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

news24bd.tv/সাব্বির

এই রকম আরও টপিক